| |
               

মূল পাতা সারাদেশ ময়লার স্তূপ থেকে নারীর দগ্ধ ও অর্ধগলিত মরদেহ উদ্ধার


ময়লার স্তূপ থেকে নারীর দগ্ধ ও অর্ধগলিত মরদেহ উদ্ধার


রহমত ডেস্ক     17 December, 2021     05:11 PM    


রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙা প্রেস এলাকার ময়লার স্তূপ থেকে আগুনে দগ্ধ ও অর্ধগলিত অজ্ঞাতনামা এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে যাত্রাবাড়ী থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে। পরে শুক্রবার (১৭ ডিসেম্বর) ময়না তদন্তের জন্য ওই নারীর মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় যাত্রাবাড়ী থানা পুলিশ।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানা উপ-পরিদর্শক (এসআই) ফারজানা আক্তার বলেন, 'খবর পেয়ে গতরাত ১০টার দিকে যাত্রবাড়ীর ভাঙ্গাপ্রেস ময়লার ডিপো থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের মাথা থেকে পা পর্যন্ত সম্পূর্ণ আগুনে পোড়া ছিল। এ ছাড়া, মরদেহটিতে পচনও ধরেছে।'

তিনি বলেন, 'ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ গুম করার উদ্দেশ্যে আগুনে পুড়িয়ে দেওয়া হতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।' ওই নারীর পরিচয় শনাক্তের জন্য ডিএনএ নমুনা সংগ্রহসহ তাকে ধর্ষণ করা হয়েছে কি না, কিংবা তিনি অন্তঃসত্ত্বা ছিলেন কি না, সে বিষয়ে জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে হত্যার পর তাকে সেখানে ফেলে রাখা হয়েছে। এছাড়া অনেক সময় ডিপোতে ময়লা আগুনে পুড়িয়ে ফেলা হয়। সে আগুনেও তার শরীর দগ্ধ হতে পারে। তবে এখন পর্যন্ত সবকিছুই আমাদের ধারণা। আমরা তদন্ত করছি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা যাত্রাবাড়ী