| |
               

মূল পাতা সারাদেশ মাওলানা মামুনুল হককে দেখতে গিয়ে গ্রেফতার দুই অনুসারী


মাওলানা মামুনুল হককে দেখতে গিয়ে গ্রেফতার দুই অনুসারী


রহমত ডেস্ক     13 December, 2021     10:08 PM    


নারায়ণগঞ্জ আদালতে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক হকের সঙ্গে দেখা করতে এসে গ্রেফতার হয়েছেন দুই অনুসারী। গ্রেফতাররা হলেন- ঢাকা কেরানীগঞ্জের কালিন্দী গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে মাহমুদুল হাসান (২২) ও টাঙ্গাইলের বেড়ীপটল গ্রামের মো. আয়নাল হকের ছেলে মোহাম্মদ আলী (২২)। আজ (১৩ ডিসেম্বর) সোমবার রাতে জিজ্ঞাসাবাদ শেষে নাশকতার মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

মাওলানা মামুনুল হকের আইনজীবী অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন বলেন, আজ সোনারগাঁ থানার ধর্ষণ মামলায় মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়েছিল। এদিন মামুনুল হককে দেখতে বিভিন্ন জায়গা থেকে অনুসারীরা আদালতে আসেন। আদালতের কার্যক্রম শেষে মামুনুল হককে যখন পুলিশ ভ্যানে তোলা হচ্ছিল তখন কিছু অনুসারী পিছু নেন। এ সময় তারা স্লোগান দেওয়ার চেষ্টা করলে পুলিশ দুজনকে আটক করে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, আমরা দুজনকে আটক করেছি। তারা সোনারগাঁ থানার নাশকতা মামলার সন্দেহভাজন আসামি। তাদের ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, মাওলানা মামুনুল হক গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক স্ত্রীর সঙ্গে অবস্থান করছিলেন। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে মাওলান মামুনুল হককে ঘেরাও করেন। পরে ওই রিসোর্টে স্থানীয় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা এসে মাওলানা মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যান।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও সাংবাদিককে হামলা করায় একটি মামলা দায়ের করা হয়। তার কিছুদিন পর স্থানীয়রা আরো তিনটি মামলা দায়ের করেন। ৬টি মামলার মধ্যে তিনটি মামলায় প্রধান আসামি  মাওলানা মামুনুল হক। পরে ৩০ এপ্রিল সকালে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে ধর্ষণের অভিযোগে মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর