| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি কারামুক্ত খেলাফত মজলিসের মহাসচিবের সাথে নেজামে ইসলামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত


কারামুক্ত খেলাফত মজলিসের মহাসচিবের সাথে নেজামে ইসলামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত


রহমত ডেস্ক     12 December, 2021     10:34 PM    


দীর্ঘ সাড়ে সাত মাস কারাভোগের পর মুক্তি লাভ করা খেলাফত মজলিসের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ। আজ (১২ ডিসেম্বর) রবিবার রাজধানীর পল্টনস্থ মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে তারা এ সাক্ষাত করেন।

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইজহারের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, পার্টির সংগঠন সচিব ও ঢাকা মহানগর আমীর হাফেজ মাওলানা আবু তাহের খান,  বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের সভাপতিা আতিকুর রহমান সিদ্দিকী ও মহাসচিব এহতেশামুল হক সাখী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব অধ্যাপক আব্দুল জলিল, কুমিল্লা জোনের সহকারী পরিচালক মুফতি আবদুল হক আমিনী প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় কাশিমপুর কারাগার থেকে বের হোন খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় নায়েবে আমীর ড. আহমদ আবদুল কাদের। প্রায় ৮ মাসেরও বেশি সময় তিনি কারাবন্দী ছিলেন। এর আগে গত ২৪ এপ্রিল শনিবার রাজধানীর আগারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।