| |
               

মূল পাতা জাতীয় ক্ষমতাসীনদের সব কথার জবাব অক্ষরে অক্ষরে দেওয়া হবে : ফারুক


ক্ষমতাসীনদের সব কথার জবাব অক্ষরে অক্ষরে দেওয়া হবে : ফারুক


রহমত ডেস্ক     12 December, 2021     10:18 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক বলেছেন, যখনই বাংলাদেশের ঘরে ঘরে বেগম জিয়ার রক্তক্ষরণ হচ্ছে, তাকে মুক্তি দেওয়া দরকার- এ বার্তা পৌঁছে গেল, তখনই মুরাদ-ফুরাদ, কানাডা এসব বিষয় সামনে নিয়ে এলো সরকার। যেন বিএনপি নেতাদের অন্যদিকে ব্যস্ত রাখা যায়। সদ্য পদত্যাগ করা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের সব কথার জবাব অক্ষরে অক্ষরে দেওয়া হবে। কটা না একটা ষড়যন্ত্র সরকার করেই চলছে। খালেদা জিয়ার মুক্তির দাবির মধ্যে মুরাদের ঘটনা সৃষ্টি করা হলো। যেন আমরা ডাইভার্স হয়ে যাই। যেন আর খালেদা জিয়ার কথা না বলি। মুরাদ তো শুধু পদত্যাগই নন, তাকে গ্রেফতার করা উচিত ছিল সরকারের।

আজ (১২ ডিসেম্বর) রবিবার জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে জাতীয়তাবাদী নবীন দলের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিনিধি সম্মেলন ও খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারে সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের আরেক সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী ও ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার প্রমুখ।

জয়নাল আবদিন ফারুক বলেন, আমি দেখবো বিমানবন্দর থেকে বের হওয়ার আগেই সরকার তাকে গ্রেফতার করে কি না। এর আগে এই মুরাদ ইসলাম ধর্ম নিয়ে কথা বলেছিলেন, সংবিধান নিয়ে কথা বলেছিলেন, আর শেষ পেরেকটা মেরেছেন আমাদের বুকে। আপনি উন্মাদ নন, আপনাকে যারা এসব বুলি শিখিয়ে দিয়েছেন তাদেরও আইনের আওতায় আনতে হবে। এত বড় স্পর্ধা আপনি কোথায় পেলেন? শুধু কি পদত্যাগই মুরাদের জন্য যথেষ্ট? কেন তাকে গ্রেফতার করলেন না? কেন তাকে বিদেশে যেতে দেওয়া হলো? কেন ইমিগ্রেশন তাকে বাধা দিল না? আমরা অপেক্ষা করছি কী খবর আসে। অন্যথায় অক্ষরে অক্ষরে এর হিসাব নেওয়া হবে।