| |
               

মূল পাতা জাতীয় ইসলামী আন্দোলনের অগ্রগতি দিনদিন বেড়েই চলছে : চরমোনাই পীর 


ইসলামী আন্দোলনের অগ্রগতি দিনদিন বেড়েই চলছে : চরমোনাই পীর 


রহমত ডেস্ক     12 December, 2021     08:32 PM    


করোনকালীন সময় ইশা ছাত্র আন্দোলনের কর্মতৎপরতার ভূয়সী প্রশংসা করে ও সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের সুন্নাহভিত্তিক জীবন গঠনের পরামর্শ দিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের অগ্রগতি দিনদিন বেড়েই চলছে। এর কারণ হলো মরহুম শায়েখ রাহামাতুল্লাহি আলাইহির নীতির প্রশ্নে আপোষহীন ছিলেন। সুতরাং নীতি আদর্শের প্রশ্নে আপোষহীনভাবে আমরা ইসলামকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। সন্তানদের আদর্শ সন্তান হিসেবে গড়ে তুলতে ইশা ছাত্র আন্দোলনের সাথে সম্পৃক্ত করে দিন। 

আজ (১২ ডিসেম্বর) রবিবার সকাল ১০টায় চরমোনাই মাহফিলের দ্বিতীয় দিন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন আয়োজিত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামীকাল ১৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৮ টায় আখেরী মোনাজাতের মাধ্যমে চরমোনাইর তিনদিন ব্যাপী মাহফিল সমাপ্ত হবে।

সভাপতির বক্তব্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি নূরুল করীম আকরাম বলেন, শিক্ষার্থী হিসেবে আমরা সত্য-মিথ্যার পার্থক্য জানি। দেশের সচেতন ছাত্রসমাজ হিসেবে দেশের ভবিষ্যৎ নিয়ে আমাদের ভাবতে হবে। যেখানে দেশের পক্ষে কথা বলে আবরার ফাহাদকে শহীদ হতে হয় সেদেশের আগামী প্রজন্মকে মানুষ হিসেবে গড়ে তোলার জন্য আমাদের কাজ করতে হবে। আমাদের এ অগ্রযাত্রায় যদি কোনো অশুভ শক্তি বাধা হয়ে দাঁড়ায়, তবে তাদেরকে রুখে দেয়ার জন্য সচেতন ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। এ দেশের মানুষ বারবার ক্ষমতার পালাবদল দেখেছে। শাসনের নামে শোষণ দেখেছে। এখন দেশের মানুষ সচেতন হয়েছে। তারা এসব বুর্জোয়া শক্তিকে পরাজিত করে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে দেখতে চায়। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দেশবাসীকে সাথে নিয়ে ইসলামকে বিজয়ী করার জন্য কাজ করে যাচ্ছে।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমিনের সঞ্চালনায় ছাত্র গণজমায়েতে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য মাওলানা নূরুল হুদা ফয়েজী, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, জিএম রুহুল আমীন, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমাদ আব্দুল কাইউম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, ছাত্র আন্দোলনের সহ-সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল গাজী মুহাম্মাদ ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক এমএম শোয়াইব, প্রশিক্ষণ সম্পাদক ইউসুফ আহমাদ মানসুর, তথ্য ও গবেষণা সম্পাদক কেএম শরীয়াতুল্লাহ প্রমুখ।