| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি 'বায়তুল মোকাররমের সড়ক নিয়ে ষড়যন্ত্র হলে পরিণতি ভালো হবে না'


'বায়তুল মোকাররমের সড়ক নিয়ে ষড়যন্ত্র হলে পরিণতি ভালো হবে না'


রহমত ডেস্ক     05 December, 2021     08:44 PM    


ঐতিহ্যবাহী প্রাচিনতম সংগঠন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, বায়তুল মোকাররম এর পুর্ব দিকের সড়কটি মসজিদের জন্য বিশেষ প্রয়োজনে ১৯৮৬ সালে বরাদ্দ দেওয়া হয়েছে, যা মুসুল্লি ও দেশী বিদেশি পর্যটকগণের জন্য খুবই গুরুত্বপূর্ণ সড়ক হিসেবে ব্যাবহার করার কথা। কিন্তু আমরা গভীর উদ্বেগ ও হতাশার সাথে লক্ষ করছি সড়কটি এতোদিন অযত্নে অবহেলায় পড়েছিলো, এখন তা বেহাত হবার উপক্রম হচ্ছে। জাতীয় মসজিদের এই গুরুত্বপূর্ণ সড়ককে কোন একটা স্বার্থান্বেষী চক্র নস্যাৎ করার যে ষড়যন্ত্র শুরু করেছে তা এদেশের আলেম উলামা ও মুসুল্লিগণ কোনো ভাবেই মেনে নিবে না।

রবিবার (০৫ ডিসেম্বর) পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাপ্তাহিক সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। এতে সঞ্চালনায় ছিলেন সংগঠন সচিব মাওলানা আবু তাহের খান। 

মাওলানা মুসা বিন ইযহার বলেন, এটা একটা স্পর্শকাতর ইস্যূ। এই সড়ক নিয়ে কোন ষড়যন্ত্র হলে এর পরিণতি ভালো হবে না। এটা বায়তুল মোকাররম এর স্বার্থেই উন্মুক্ত রাখতে হবে। 

সভায় উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় দফতর সচিব মুফতী দীনে আলম বারুনী, আইন বিষয়ক সচিব এডভোকেট যুবাইর আহমাদ ফরিদ, কেন্দ্রীয় নেতা মুফতী আব্দুল সাত্তার, ইসলামী ছাত্রসমাজের সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী ও মহাসচিব ইহতেশামুল হক সাখী প্রমূখ।