| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মুফতি আব্দুল কুদ্দুস ফিরোজীর ইন্তেকাল


মুফতি আব্দুল কুদ্দুস ফিরোজীর ইন্তেকাল


রহমত ডেস্ক     05 December, 2021     03:19 PM    


পিরোজপুর উলামা পরিষদের শুরা সদস্য, ওয়ায়েজ মুফতি আব্দুল কুদ্দুস ফিরোজী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় রাজধানীর মিডফোর্ট হাসপাতালে হার্ট অ্যাটাক করে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।  তিনি কেরানীগঞ্জের কালিন্দী মধ্য চরাইল জামে মসজিদের খতীব ছিলেন।

বিষয়টি নিশ্চত করে পিরোজপুর উলামা পরিষদের মিডিয়া সম্পাদক মুফতি আবদুল্লাহ ফিরোজী জানান, পিরোজপুরের জিয়ানগর উপজেলার কালাইয়ায় আজ বাদ আছর মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে নিজ বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হবে।

মুফতি আব্দুল কুদ্দুস ফিরোজীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর উলামা পরিষদের আমীর মুফতি ওয়াহিদুল আলম ও সেক্রেটারি জেনারেল মুফতি আব্দুর রহীম কাসেমীসহ মাওলানা রিয়াদুল ইসলাম মুনীর, মাওলানা ফেরদাউস আহমাদ, মুফতি সাখাওয়াত হোসাইন, মুফতি আবুল হাসান প্রমুখ।

তারা বলেন, মুফতি আব্দুল কুদ্দুস ফিরোজী রহ. ছিলেন মুখলিস ও নিরাহঙ্কারী আলেম। তাকওয়া ও ইসলাসের ক্ষেত্রে বে-নযীর ব্যক্তিত্ব। লৌকিকতা একদম পছন্দ করতেন না। তা’লীম তারবিয়াতের পাশাপাশি তাযকিয়ার ময়দানেও কাজ করেছেন অবিরত। তার ইন্তেকালে জাতি হারিয়েছে একজন শ্রেষ্ঠ সন্তানকে এবং আমরা হারিয়েছি অকৃত্রিম বন্ধু ও সহযোদ্ধাকে। পিরোজপুর উলামা পরিষদের জন্য তার প্রশংসনীয় অবদান অনস্বীকার্য। যে কোন প্রোগ্রামে তার উপস্থিতি ও বিনয়ী আচরণ আমাদেরকে মুগ্ধ করতো। আল্লাহ তায়ালা যেন তাকে মাফ করে জান্নাতুল ফিরদাউসের উচ্চ মাকাম নসীব করেন এবং শোকসন্তপ্ত পরিবারকে সবরে জামীল ইখতিয়ার করার তাওফিক দান করেন, আমীন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পিরোজপুর জিয়ানগর