| |
               

মূল পাতা আরো নোংরা আচরণ বাংলাদেশের মানুষ গ্রহণ করে না, পরীমণিকে মাওলানা ইসমাইল


নোংরা আচরণ বাংলাদেশের মানুষ গ্রহণ করে না, পরীমণিকে মাওলানা ইসমাইল


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     30 October, 2021     02:01 AM    


নোংরা আচরণ বাংলাদেশের মানুষ গ্রহণ করে না বলে পরীমণিকে উদ্দেশ্য করে বার্তা দিয়েছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসাইন।

শনিবার (৩০ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মাওলানা ইসমাইল চিত্রনায়িকা পরীমণিকে উদ্দেশ্য করে এ কথা বলেন।

ওই বিবৃতিতে বলা হয়, পরীমণি যখন কারাবন্দি ছিলেন তখন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসাইনের পক্ষ থেকে সুবিচার এবং মামলার সুন্দর নিষ্পত্তি দাবি করা হয়েছিল। একজন চলচ্চিত্র কর্মীকে যেন অযথা হয়রানি না করা হয় সে দাবিও আমরা করেছিলাম। তবে পরীমণির বিরুদ্ধে যেসব মাদকদ্রব্য ও একাধিক পুরুষের সঙ্গে অসামাজিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ ছিল- সেগুলোর সত্যতা পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সে অনুযায়ী, তার যথাযথ শাস্তি প্রাপ্য হয়ে জেল থেকে ফেরত আসার পর বাংলাদেশের মতো একটি সুন্দর রাষ্ট্রে যেসব অসামাজিক এবং শালীনতা পরিপন্থী কর্মকাণ্ড অবাধে করে যাচ্ছে তা নিঃসন্দেহে হস্তক্ষেপ যোগ্য।

বিবৃতিতে আরও বলা হয়, এ বিষয়ে আমরা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দৃষ্টি আকর্ষণ করছি। অনতিবিলম্বে পরীমণির এই নোংরা, জঘন্য এবং কুরুচিপূর্ণ আচরণের লাগাম টেনে ধরতে না পারলে গোটা চলচিত্র জগতের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে এবং বহির্বিশ্বে বাংলাদেশের চলচিত্র জগৎ সংকীর্ণ হয়ে উঠবে। এমন নোংরা আচরণ বাংলাদেশের মানুষ কখনই গ্রহণ করে না।

বিবৃতিতে চিত্রনায়িকা পরীমণির অশালীন চলাফেরা পরিহারে চাপ সৃষ্টি করতে সরকারের প্রতি আহ্বান জানানো হয়। সংযত না হলে পরীমণিকে গ্রেফতার করারও দাবি করেন দলটির নেতারা।

 মাওলানা ইসমাইল হোসাইন ছাড়াও ওই বিবৃতিতে স্বাক্ষর করেন দলটির মহাসচিব মুফতি শাহাদাত হোসাইন, মাওলানা কাজী শাহ মো. ওমর ফারুক, মুফতি শেখ মুহাম্মদ আব্দুল্লাহ, হাফেজ মাওলানা মোস্তফা চৌধুরী, মাওলানা মুফতি আবু হানিফ ও মাওলানা আব্দুল আজিজ।

/জেআর/