| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি যত নির্বাচন হবে, সবগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে : স্বাস্থ্যমন্ত্রী


যত নির্বাচন হবে, সবগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে : স্বাস্থ্যমন্ত্রী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     29 October, 2021     12:53 AM    


যত নির্বাচন হবে, সবগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে আওয়ামী লীগ অনেক সুসংগঠিত দল। আগামী ইউপি নির্বাচন শুধু নয়, যতগুলো নির্বাচন হবে- সবগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে।

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্রসেন্টারে সদর উপজেলা ১০টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাহিদ মালেক এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, তারাই ধর্মের নামে দেশে অপরাজনীতি করছে। তারাই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে ওই অপশক্তির বিরুদ্ধে আমাদের আরও দৃঢ়ভাবে দাঁড়াতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তার প্রমাণ দেশের উন্নয়ন কীভাবে হচ্ছে- তা আপনারা স্বচক্ষে দেখছেন। দেশের উন্নয়ন অব্যাহত হওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা ভালো রয়েছে। দেশের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা যারা চায় না, তারা স্বাধীনতাকে বিশ্বাস করে না। দেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের সুনাম ক্ষুণ্ণ করেছে ষড়যন্ত্রকারীরা।

/জেআর/