| |
               

মূল পাতা সারাদেশ ব্যাংকের সিঁড়িতে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা


ব্যাংকের সিঁড়িতে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা


বরিশাল প্রতিনিধি     31 August, 2021     12:57 AM    


বরিশালে ব্যাংকের সিঁড়িতে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকা ছিনতাই করার চেষ্টার সময় এক যুবককে আটক করেছে জনতা। পরে তাকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে নগরীর সদর রোডের অগ্রণী ব্যাংক শাখার সিঁড়িতে এই ঘটনা ঘটে। আটক যুবকের নাম জমি ডোম (৩৫)। সে নগরীর কাউনিয়া ম্যাথরপট্টির বাদল ডোমের ছেলে।

ঘটনার সময় তার সঙ্গে থাকা অপর দুই সহযোগী পালিয়ে গেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। নগরীর চাঁদমারী এলাকার আমিনুল ইসলাম পলাশ অগ্রণী ব্যাংকের ওই শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে সিঁড়ি থেকে নামছিলেন।

তিনি জানান, ব্যাংকের সিঁড়ি থেকে নামার সময় তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে সঙ্গে থাকা ৫ লাখ টাকার একটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে জনি ডোম। এ সময় তিনি একহাত দিয়ে ব্যাগ আঁকড়ে ধরেন ও আরেক হাত দিয়ে জনি ডোমকে ধরে ডাক চিৎকার দেন। ব্যাংকের অন্যান্য গ্রাহক ও কর্মকর্তা-কর্মচারীরা সেখানে গিয়ে পলাশকে রক্ষা করে ও জনিকে ব্যাংকের ভেতরে নিয়ে আটকে রাখে।

খবর পেয়ে পুলিশ ওই ব্যাংকে গিয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার সমর রঞ্জন দর্জি বলেন, ঘটনাটি ব্যাংকের মধ্যে নয়। ব্যাংকের সিঁড়িতে ঘটেছে। এ সময় অন্যান্যরা তাকে ধরে ফেলেন। পরে তাকে পুলশে সোপর্দ করা হয়।  

এ বিষয়ে মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। তার অপর দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

/জেআর/

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল বরিশাল সদর