| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী দক্ষিণখানে মাদরাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার


দক্ষিণখানে মাদরাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     05 July, 2021     02:44 AM    


দক্ষিণখানের ফায়দাবাদ এলাকায় জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদরাসা থেকে এক  ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দক্ষিণখান থানা-পুলিশ। ওই ছাত্রের নাম ইসমাইল হোসেন (১৬)। সে হেফজ বিভাগে পড়াশোনা করত।

ইসমাইলের মৃত্যুর ব্যাপারে পরিবার ও মাদরাসার তিন রকম বক্তব্য পাওয়া গেছে।

মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক বেলাল জানান, ইসমাইল হেফজ বিভাগে দুই বছর ধরে পড়াশোনা করছিল। সকালে নামাজ পড়তে উঠলে ইসমাইলকে দেখে আমার বাবা চিৎকার করে ওঠে। এরপর তিনি আমাকে ডাকে, আমি গিয়ে তাকে ফ্লোরে পড়া অবস্থায় দেখতে পাই। আমার বাবা তাকে জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পেয়েছে।

মৃত ছাত্রের বাবা মো. মোস্তফা সাংবাদিকদের জানান, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। তার মুখে ও পায়ে দাগ দেখেছি। মাদরাসার রুমের ভেতর রক্ত পড়ে আছে বলেও তিনি অভিযোগ করেন।

ইসমাইল হোসেনের মা ইয়াসনুর  জানান, রোববার বাসায় গেলে ইসমাইলের সঙ্গে আমি রাগ করেছিলাম। সে হয়তো আমার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।

তবে পুলিশ বলছে, মায়ের সঙ্গে অভিমান করে ওই মাদরাসা ছাত্র জানালার গ্রিলের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন।

এদিকে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ  (ওসি) শিকদার মোহাম্মদ শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ খান