| |
               

মূল পাতা সারাদেশ বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, বঙ্গবন্ধু সেতুতে তীব্র যানজট


বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, বঙ্গবন্ধু সেতুতে তীব্র যানজট


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     13 June, 2021     12:58 PM    


বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রলির সংঘর্ষে দুইজন নিহত হওয়ার ঘটনায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। জানা গেছে, দুর্ঘটনার কারণে সেতুর উত্তরবঙ্গগামী লেনে যান চলাচল বন্ধ থাকে। এতে সেতুর পশ্চিম গোলচত্বর থেকে কড্ডা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

রোববার (১৩ জুন) ভোরে দুর্ঘটনার ফলে বঙ্গবন্ধু সেতু এলাকায় পাঁচ কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। যানজট নিরসনে কাজ করছে পুলিশ।

এর আগে, এ দিন ভোর সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু সেতুর ওপর ১৮ নম্বর পিলারের কাছে বাস ও মাটিবাহী ট্রলির সংঘর্ষে দুজন নিহত হন। গুরুতর আহত হন আরও ৭ যাত্রী। নিহতরা হলেন- নীলফামারী জেলার ডিমলা থানার মজনু (৩৩) ও একই উপজেলার রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৪)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, ঢাকাগামী একটি ম্যাক্স গাড়ি সেতুর ১৮ নম্বর পিলারের কাছে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় পেছন থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস এসে সজোরে ধাক্কা দিলে ম্যাক্স গাড়িটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে পুলিশ সেখান থেকে দুজনের লাশ উদ্ধার করে এবং সাতজনকে আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়।

/জেআর/

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল টাঙ্গাইল সদর