| |
               

মূল পাতা সারাদেশ বাড়ির সামনে বসে ফোন চালাচ্ছিল ২ তরুণ, বজ্রপাতে মুহূর্তেই একজনের মৃত্যু


বাড়ির সামনে বসে ফোন চালাচ্ছিল ২ তরুণ, বজ্রপাতে মুহূর্তেই একজনের মৃত্যু


বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি     07 June, 2021     03:32 PM    


বাড়ির সামনে বসে ফোন চালাচ্ছিল বরিশালের উজিরপুরের দুই তরুণ। বজ্রপাত মুহূর্তেই একজনের প্রাণ কেড়ে নিল। অপর জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। নিহত তরুণ হলেন বরিশালের উজিরপুরের সাতলার নান্টু বালী (৩০)। আহত অপর জন হলেন সুমন বালী (২৫)।

রোববার (৬ জুন) বিকালে মুষলধারে বৃষ্টি ও ঝড় হওয়ার সময় বজ্রপাতে উপজেলার সাতলা ইউনিয়নের উত্তর সাতলা গ্রামের ইউনুস বালীর ছেলে নান্টু বালী (৩০) মারা যান। এ সময় একই বাড়ির সুমন বালী (২৫) গুরুত্বর আহত হন।

বাড়ির লোকজন তাদেরকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নান্টু বালীকে মৃত বলে ঘোষণা করেন। সুমন বালীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে পাঠান।

সাতলার ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার লিটন জানান, বৃষ্টির সময় নান্টু ও সুমন নিজ ঘরের সামনে বসে ফোন চালাচ্ছিল। এ সময় বজ্রপাতে নান্টু নিহত হন। আর গুরুত্বর আহত হলে সুমনকে প্রথমে উপজেলায় এবং পরে জেলা হাসপাতালে নেওয়া হয়।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও  পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শওকত আলী জানান, বজ্রপাতে  নান্টু বালী মারা গেছেন এবং আহত সুমন বালীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল উজিরপুর