| |
               

মূল পাতা সারাদেশ গোপালগঞ্জে চোর সন্দেহ করে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু


গোপালগঞ্জে চোর সন্দেহ করে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু


গোপালগঞ্জ প্রতিনিধি     30 March, 2021     02:10 PM    


গোপালগঞ্জের মুকসুদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে পান্নু তালুকদার (৪০) নামে একজন ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় বাড়ির মালিককে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ মার্চ) ভোর ৪টার দিকে মুকসুদপুর উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, ভোর ৪টার দিকে মুকসুদপুর উপজেলার রসুলপুর গ্রামের আল আমিনের বাড়ি থেকে চুরি করে পালানোর চেষ্টা করে পান্নু তালুকদার।

এ সময় খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে ও এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিলে এলাকাবাসী ধাওয়া করে পান্নুকে ধরে ফেলে। এসময় উত্তেজিত এলাকাবাসী পান্নুকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পান্নুকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনায় বাড়ির মালিক আল আমিনকে (৩০) গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলে, এ ঘটনায় নিহত পান্নু তালুকদারের ছোট ভাই আলী তালুকদার বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত নামা ১৫ জনের বিরুদ্ধে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।  গণপিটুনিতে নিহত পান্নু তালুকদার মুকসুদপুর উপজেলার আদমপুর গ্রামের সিদ্দিক তালুকদারের ছেলে।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ মুকসুদপুর