| |
               

মূল পাতা সারাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভের ঘটনায় আটক ১৪


ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভের ঘটনায় আটক ১৪


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     27 March, 2021     01:59 PM    


হিন্দুত্ববাদী ও গুজরাটের কসাই খ্যাত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফর বিরোধী প্রতিবাদ-বিক্ষোভের ঘটনায় ১৪ জনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, শুক্রবার মধ্যরাত থেকে শনিবার ভোর পর্যন্ত জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. আবদুর রহিম। তিনি জানান, সরকারি স্থাপনায় হামলা, শহরের বিভিন্ন স্থানে শুক্রবার মধ্যরাত থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মোট ১৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে, চট্টগ্রামের হাটহাজারীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে ৪ জন নিহতের খবর ছড়িয়ে পড়লে বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ কর্মসূচি পালন করে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক ও সাধারণ ধর্মপ্রাণ মুসলমানরা।

উল্লেখ্য, গতকাল শুক্রবার ঢাকার বায়তুল মোকাররম, যাত্রাবাড়ী, চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মোদি বিরোধী বিক্ষোভে হামলা চালায়। দেশের বিভিন্ন জায়গায় পুলিশের গুলিতে এখন পর্যন্ত ৫ জন মারা গেছেন। আহত হয়েছেন শতাধিক।

হেফাজতের কর্মসূচি
পুলিশ ও সরকারি দল আওয়ামী লীগের কর্মীদের হামলার ঘটনার প্রতিবাদে আজ শনিবার সারা দেশে বিক্ষোভ ও আগামীকাল রোববার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। গতকাল শুক্রবার (২৬ মার্চ) রাত আটটায় পুরানা পল্টনে এক সংবাদ সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমির আবদুর রব ইউসুফী এ ঘোষণা দেন।
-জেড

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর