| |
               

মূল পাতা ইসলাম বায়তুল মোকাররমে বিক্ষোভ চলছে


বায়তুল মোকাররমে বিক্ষোভ চলছে


রহমতটোয়েন্টিফোর প্রতিবেদক     27 March, 2021     01:28 PM    


মোদি বিরোধী বিক্ষোভে সরকারি দলের নেতাকর্মী ও পুলিশের হামলার প্রতিবাদে রাজধানীর বায়তুল মোকাররমে বিক্ষোভ সমাবেশ করছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। তারা গতকাল ৫ জন নিহত ও দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও আওয়ামী লীগের হামলার প্রতিবাদ জানাতে জড়ো হচ্ছেন।

শনিবার (২৭ মার্চ) দুপুর ১২টা ১০ মিনিটে বায়তুল মোকাররমের উত্তর গেটে একটি ব্যানার নিয়ে বিক্ষোভ শুরু করেন হেফাজতের নেতাকর্মীরা। সেখানে হেফাজতের হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়েছেন। বিক্ষোভ থেকে বিভিন্ন ধরনের প্রতিবাদী স্লোগান দিচ্ছেন তারা।

জানা গেছে, বিক্ষোভে যোগ দিতে সংগঠনটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বায়তুল মোকাররমে আসছেন।

এর আগে, গতকাল শুক্রবার ঢাকার বায়তুল মোকাররম, যাত্রাবাড়ী, চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মোদি বিরোধী বিক্ষোভে হামলা চালায়। দেশের বিভিন্ন জায়গায় পুলিশের গুলিতে এখন পর্যন্ত ৫ জন মারা গেছেন। আহত হয়েছেন শতাধিক।

হেফাজতের কর্মসূচি
পুলিশ ও সরকারি দল আওয়ামী লীগের কর্মীদের হামলার ঘটনার প্রতিবাদে আজ শনিবার সারা দেশে বিক্ষোভ ও আগামীকাল রোববার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। গতকাল শুক্রবার (২৬ মার্চ) রাত আটটায় পুরানা পল্টনে এক সংবাদ সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমির আবদুর রব ইউসুফী এ ঘোষণা দেন।
-জেড