| |
               

মূল পাতা সারাদেশ রাঙামাটিতে ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, চালকসহ ৩ জন নিহত


রাঙামাটিতে ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, চালকসহ ৩ জন নিহত


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     12 January, 2021     10:25 AM    


রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে পড়ে গেছে। এতে চালকসহ ৩ জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলা সদরের কুতুকছড়িতে কাপ্তাই হ্রদে। ঘটনার পর থেকে বিচ্ছিন্ন রয়েছে রাঙামাটি খাগড়াছড়ি সড়ক যোগাযোগ ব্যবস্থা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা ওসি মো. কবির হোসেন জানান, নিহতদের মধ্যে একজন ট্রাক চালক। অন্য দুইজন শ্রমিক। এখনো তাদের নাম পরিচয় জানা যায়নি। লাশগুলো রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ব্রিজ ভেগে যাওয়ার কারণে আপাতত সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে একটি পাথর বোঝাই ট্রাক, যার নং (চট্ট মেট্রো-শ ১১-৩৪৩৮) রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যাচ্ছিল। এসময় ট্রাকটি রাঙামাটি কতুকছড়ি-খাগড়াছড়ি বেইলি ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় ব্রিজটি মাঝখানে ভেঙে ট্রাকসহ কাপ্তাই হ্রদে তলিয়ে যায়। এসময় ট্রাকে ছিল চালকসহ আর দুই শ্রমিক। ঘটনাস্থলে মৃত্যু হয় তাদের। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনা সদস্যরা। এরপর কাপ্তাই হ্রদ থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়।
-জেড

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম রাঙ্গামাটি রাঙ্গামাটি সদর