| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি দিনের বেলায় আসিস, তোদের ঈমানী শক্তি দেখবো: ছাত্রলীগ সভাপতি


দিনের বেলায় আসিস, তোদের ঈমানী শক্তি দেখবো: ছাত্রলীগ সভাপতি


রহমত টোয়েন্টিফোর ডটকম     06 December, 2020     11:27 PM    


কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরকারীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, ‘তোরা দিনের বেলা আসিস, তোদের ঈমানী শক্তি কত দেখবো’।

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজুভাস্কর্যের পাদদেশে ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, বাংলাদেশের মানচিত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের প্রতিটি জনগণের হৃদয়ের অবস্থান করছে। ভাস্কর্যের বিরোধিতা করে জনগণের হৃদয় থেকে বঙ্গবন্ধুকে দূরে রাখা যাবে না। এ সময় দেশের যেকোনো ওয়াজ মাহফিলে ছাত্রলীগ নেতাকর্মীদের অবস্থান করার নির্দেশনা দেন ছাত্রলীগ সভাপতি।

তিনি হেফাজত আমীর আল্লামা বাবুনগরীকে কটাক্ষ্য করে বলেন, বাবুনগরী আপনি বড় বড় কথা বলেন। পেট তো অনেক বড় করেছেন বইসা থেকে। দাঁড়াইয়া মাঠে আসেন, মাদ্রাসার সামনে বসে বড় বড় কথা বইলেন না। আপনারা মুরুব্বি, আপনাদের প্রতি শ্রদ্ধা আছে কিন্তু আপনারা শ্রদ্ধার জায়গায় আঘাত করেছেন। জাতির পিতার ভাস্কর্য ভাঙার পেছনে আপনাদেরই প্রত্যক্ষ মদদ আছে।

আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। ধর্ম ব্যবসায়ীরা ধর্মকে পুঁজি করে অরাজকতা তৈরি করছে। এদের উদ্দেশ্য একটি। ৭১ সালেও তারা এ দেশকে অস্বীকার করেছিল। ইসলাম শান্তির ধর্ম। ধর্মের নাম করে অশান্তি তৈরি করলে এক চুলও ছাড় দেওয়া হবে না। ছাত্রলীগ সব সময় শান্তিতে বিশ্বাস করে। তোদের মতো কুলাঙ্গারদের শাস্তি দেওয়ার জন্য ছাত্রলীগ বেয়াদব হবে।