| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি বঙ্গবন্ধু ছিলেন বাংলার ওলি: যুবলীগ নেতা নিখিল


বঙ্গবন্ধু ছিলেন বাংলার ওলি: যুবলীগ নেতা নিখিল


রহমত টোয়েন্টিফোর ডটকম     28 November, 2020     09:07 PM    


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার একজন ওলি ছিলেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, ধর্ম ব্যবসায়ীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য উৎখাতের ষড়যন্ত্র করছে। আমরা বিশ্বাস করি- আমরা যারা আল্লাহর প্রেমিক, আমরা যারা ইসলামের প্রেমিক, তারা মনেপ্রাণে বিশ্বাস করি বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের একজন ওলি। তিনি ছিলেন বাংলার একজন ওলি। ধর্মব্যবসায়ী ও জঙ্গিবাদীদের ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ প্রস্তুত আছে।

শনিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জ বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ বলেন, রাজনীতির পবিত্রতা ধরে রাখতে হবে। রাজনীতি পেশায় পরিণত হয়েছে। এই মনোবৃত্তি থেকে আমাদের সরে দাঁড়াতে হবে। রাজনীতি কোন পেশা নয়, রাজনীতি একটি স্বেচ্ছাসেবামূলক কাজ।

তিনি আরও বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই দুর্নীতিমুক্ত দেশ বানাতে পারে। তিনি নিজের দল থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার যে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন তা যেন কোন দুর্নীতিবাজ চক্র, মৌলবাদী শক্তি ও কুচক্রী মহল নস্যাৎ করতে না পারে যুবলীগকে সে দায়িত্ব পালন করতে হবে।