| |
               

মূল পাতা সারাদেশ বোয়ালমারীতে গৃহবধূ ও কিশোরের লাশ উদ্ধার


বোয়ালমারীতে গৃহবধূ ও কিশোরের লাশ উদ্ধার


বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি     01 November, 2020     02:28 PM    


ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিথী বেগম (২৪) ও সালথা উপজেলার শরিফুল ইসলাম (১৪) নামের দুই জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গৃহবধূ বিথী বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে । সে উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের রাজমিস্ত্রি জহির উদ্দিন মোল্যার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের বকু মোল্যার মেয়ে বিথী বেগম। দুই বছর আগে চাচাত ভাই জহির উদ্দিন মোল্যার সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার জীবন ভালোই চলছিল। কিন্তু মাঝে মাঝে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো।

হঠাৎ বিথী বেগম শনিবার (৩১ অক্টোবর) রাতে রান্নাঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। বিষয়টি তার স্বামী টের পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম শুভ তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে রোববার (১ নভেম্বর) সকালে শরিফুল (১৪) নামের এক কিশোরের লাশ বোয়ালমারী হাসপাতাল থেকে উদ্ধার করে ফরিদপুর মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ। ওই কিশোর পাশের সালথা উপজেলার নারানদিয়া গ্রামের সিরাজের ছেলে।

থানা সূত্রে জানা যায়, রোববার সকালে ওই কিশোর বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে পুকুরে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে যায়। তাকে বোয়ালমারী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: