| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দেশব্যাপী ইসলামী দলগুলোর বিক্ষোভের ডাক


দেশব্যাপী ইসলামী দলগুলোর বিক্ষোভের ডাক


রহমত ডেস্ক     19 October, 2020     01:47 PM    


পুলিশ হেফাজতে মানুষ হত্যা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, সীমান্তে হত্যার প্রতিবাদ এবং জিনা-ব্যভিচার ও ধর্ষণ প্রতিরোধসহ বিভিন্ন দাবিতে সমমনা ইসলামি দলসমূহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে।

জানা গেছে, সমমনা ইসলামী দলগুলো ২২ অক্টোবর ঢাকায় ও ২৩ অক্টোবর দেশব্যাপী এ বিক্ষোভ কর্মসূচি পালন করবে। এ লক্ষে আগামী ২৩ অক্টোবর (শুক্রবার) দেশব্যাপী বিক্ষোভ ও ঢাকায় ২২অক্টোবর (বৃহস্পতিবার), বায়তুল মোকাররমের উত্তর গেইটে বাদ জোহর, বিক্ষাভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

সোমবার সকাল ৮টায় জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে এ কর্মসূচি ঘোষণা করা হয়। বৈঠকটি অনুষ্ঠিত হয় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশে কার্যালয়ে। এতে ফরায়জী জামাতকে সমমনা ইসলামী দলসমূহের অন্তর্ভুক্ত করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসূফী খেলাফত মজলিসের মহাসচিব ড আহমদ আব্দুল কাদের, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, জমিয়তের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হাসান, অর্থ সম্পাদক মুফতি জাকির হোসাইন কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, ইসলামী ঐক্য আন্দোলনের অর্থ সম্পাদক মাওলানা ফারুক আহমদ অফিস সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

-জেড