| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রাজধানীতে পাঠাও চালককে ছুরিকাঘাতে হত্যা


রাজধানীতে পাঠাও চালককে ছুরিকাঘাতে হত্যা


রহমত নিউজ     23 August, 2024     05:46 AM    


রাজধানীর দক্ষিণ রাজারবাগে গুদারাঘাট এলাকায় মো. আলমগীর (২৬) নামে এক পাঠাও চালক ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী জেসমিন বাদী হয়ে মো. আলী, মো. অলিউল্লাহ, সাবিনা ও আকবর নামে চারজনকে আসামি করে সবুজবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলের দিকে আলমগীরের মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের স্ত্রীর জেসমিন জানান, তার স্বামী আলমগীর একজন পাঠাও চালক। বুধবার সন্ধ্যার দিকে আলমগীরের বন্ধু আলী তাকে মারপিট করে ১৫ হাজার টাকা নিয়ে যায়। পরে আলীর বড় ভাই অলির কাছে বিচার দেন আলমগীর। অলি বৃহস্পতিবার সন্ধ্যার পরে গুদারহাট এলাকায় টাকা ফেরত দেওয়ার কথা বলে তাকে ডেকে নিয়ে যায়। পরে সেখানে আলী ও অলিসহ আরও বেশ কয়েকজন আলমগীরকে মারপিট করে এবং বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে মুগদা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস বলেন, নিহত আলমগীর পাঠাও চালক ছিলেন। পাশাপাশি তিনি মাদকও সেবন করতেন। আলী ও অলি দুইজনই ওই এলাকার মাদক ব্যবসায়ী। নিহতের স্ত্রী জেসমিন চারজনের নাম উল্লেখ করে সবুজবাগ থানা একটি হত্যা মামলা দায়ের করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা