| |
               

মূল পাতা সারাদেশ মহানগর মুফতী সাখাওয়াত রাজীর নেতৃত্বে ঢাকেশ্বরী মন্দির পাহারা দিচ্ছেন মাদরাসা শিক্ষার্থীরা


মুফতী সাখাওয়াত রাজীর নেতৃত্বে ঢাকেশ্বরী মন্দির পাহারা দিচ্ছেন মাদরাসা শিক্ষার্থীরা


রহমত নিউজ     08 August, 2024     01:05 PM    


ছাত্র-জনতার তীব্র আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। তারপর থেকে আশঙ্কা করা হচ্ছিল পরাজিত শক্তির নেতাকর্মীরা সংখ্যালঘুদের স্থাপনাগুলোতে হামলা চালিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করে তুলবে। এর পরিপ্রেক্ষিতে সমগ্র দেশে মন্দির ও সংখালঘুদের পাহারা দিচ্ছে কওমি মাদরাসার শিক্ষার্থীরা।

তারই ধারাবাহিকতায় রাজধানীর ঐতিহ্যবাহী ধর্মীয় প্রতিষ্ঠান জামেয়া কোরআনিয়া লালবাগ মাদরাসার  সিনিয়র শিক্ষক ও শুরা সদস্য এবং হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী সাখাওয়াত হোসাইন রাজীর নেতৃত্বে ছাত্র ও শিক্ষকদের একটি দল সনাতন ধর্মাবলম্বীদের কেন্দ্রীয় ঢাকেশ্বরী মন্দির পাহারা দেন এবং ভেতরের সার্বিক অবস্থা পরিদর্শন করেন। সর্বশেষ তাদেরকে অভয় দিয়ে বিভিন্ন পরামর্শও প্রদান করেন। 

বুধবার (৭ আগস্ট)  ছাত্র ও শিক্ষকদের এই দলটিকে বেশ দায়িত্ব ও আন্তরকতার সাথে পাহারা দিতে দেখা যায়। 

এসময় মুফতী সাখাওয়াত হোসাইন রাজী বলেন, দেশের ক্রান্তিকাল চলছে। এমন সময় স্বার্থান্বেষী একটি মহল মন্দির ও সংখ্যালঘুদের উপর হামলা করে বহির্বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি ধ্বংসের পায়তারা করতে পারে। এই বিষয়ে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। 

তিনি সনাতন ধর্মাবলম্বীদের অভয় দিয়ে বলেন, আমরা আপনাদের পাশে সবসময় আছি। যেকোন প্রয়োজনে আমাদের সাথে আপনারা যোগাযোগ করবেন, আমরা আপনাদের পূর্ণ নিরাপত্তা প্রদানের নিশ্চয়তা দিচ্ছি। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: