| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ দেশকে বাঁচাতে হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : শাহজাহান ওমর


দেশকে বাঁচাতে হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : শাহজাহান ওমর


রহমত নিউজ     25 December, 2023     10:04 AM    


ঝালকাঠি-১ আসনের নৌকার প্রার্থী ব্যরিস্টার এম শাহজাহান ওমর বলেছেন, দেশকে বাঁচাতে হলে আয়রন লেডি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কারণ কিছু কুচক্রি মহল দেশে একটা অস্থিতিশীল পরিবেশ তৈরি করায় লিপ্ত। সেঙ্কশন, ভিসা, গার্মেন্সের পোশাক নিবে না, সেনাবাহিনী বিদেশ থেকে পাঠিয়ে দিবে ও অর্থনৈতিক চাপ দিবে, এভাবে কিছু দেশ বিভিন্ন রকম প্রচেষ্টা চালাচ্ছে।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাজাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সাবেক এই নেতা ও নৌকার প্রার্থী বলেন, বিএনপিতে তিনিই ছিলেন এনার্জি হর্স। রাজাদের যুদ্ধ করতে হলে শক্তিশালী ঘোড়া দরকার। তিনি চলে আসায় বিএনপিতে আর কোনো এনার্জি হর্স নেই। বিএনপি এখন দুর্বল হয়ে পড়েছে।

শাহজাহান ওমর বলেন, বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য দেশের কিছু লোকজন বিভিন্ন কায়দায় জড়িত। তাই একজন মুক্তিযোদ্ধা হিসেবে, একজন স্বাধীন চেতা মানুষ হিসেবে আমি মনে করি, স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্য নিজের প্রাণ বিসর্জন দিতেও যিনি বিলম্ব করেন না তিনি হচ্ছেন নেত্রী শেখ হাসিনা। আমি তার সাথে জয়েন্ট করেছি।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন ও আফরোজা আক্তার লাইজু প্রমুখ।