| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি জিএম কাদের অবৈধভাবে দলের নেতৃত্ব গ্রহণ করেছেন : রওশন


জিএম কাদের অবৈধভাবে দলের নেতৃত্ব গ্রহণ করেছেন : রওশন


রহমত নিউজ     12 December, 2023     05:58 PM    


জিএম কাদের অবৈধভাবে দলের নেতৃত্ব গ্রহণ করেছে বলে দাবি করেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতৃ রওশন এরশাদ।  রওশন আরও বলেন, নির্বাচন নিয়ে জিএম কাদেরের কোন কর্মকাণ্ডে আমার সমর্থন নেই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে বৈঠক শেষে এসব বলেন রওশন। তিনি বলেন, জাপাকে যেন জোটে রাখা না হয় সে বিষয়ে প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছেন তিনি। বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে একটি সুষ্ঠু নির্বাচন আয়োজনের বিষয়ে আলোচনা হয়েছে।

রওশন বলেন, দলের আড়াই থেকে তিন শ’ নেতাকর্মীকে অন্যায়ভাবে বহিষ্কার করা হয়েছে। যোগ্য প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়নি। সাদ এরশাদকে মনোনয়ন দেয়নি, এমনকি আমাকেও মনোনয়ন দেয়নি। জি এম কাদের জোর করে জাতীয় পার্টি দখল করেছেন। তাদের কর্মকাণ্ডে আমাদের কোনো সমর্থন নেই। তাই জাতীয় পার্টির সঙ্গে যেন কোনো জোট না হয় সেজন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন রওশন এরশাদ। প্রধানমন্ত্রী জানিয়েছেন, তিনি দলীয় পরিষদে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন।

এর আগে দুপুরের দিকে গণভবনে যান রওশন এরশাদ। তার সঙ্গে ছিলেন ছেলে সাদ এরশাদ, মুখপাত্র কাজী মামুনুর রশীদ ও বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। দুপুর ১টায় তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।