| |
               

মূল পাতা সারাদেশ জেলা ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে মেঘনায় বিক্ষোভ সমাবেশ


ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে মেঘনায় বিক্ষোভ সমাবেশ


মফস্বল ডেস্ক     19 October, 2023     06:05 PM    


ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বর্বর হামলার প্রতিবাদে আজ মেঘনা উপজেলার মানিকারচর কলেজ মাঠে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হযয়েছে। মেঘনা উপজেলার সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তাওহিদী জনতার উদ্যোগে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দিন। 

মাওলানা অলিউল্লাহ মুস্তাফির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল্লাহ আল ফারুক, মাওলানা মিজানুর রহমান,  মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা সালাউদ্দিন মাওলানা হেদায়েতুল্লাহ কারীমি, মাহমুদ হাসান রহমানী, মাওলানা আল আমিন শাহিন, আকতার হোসেন আতিকী ও ও মাওলানা তাজুল ইসলাম প্রমুখ। 

সভাপতির ভাষণে মুফতী সুলতান মহিউদ্দিন বলেন, ইসরাইলের বিমান হামলায় ফিলিস্তিনের গাজায় মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। খাদ্য, পানি ও বিদ্যুৎ বন্ধ করে দেয়ায় মানবেতর জীবনযাপন করছে।  ইসরাইলী সৈন্যরা আন্তর্জাতিক যুদ্ধনীতি লঙ্ঘন করে  শিশু হাসপাতালে পর্যন্ত বিমান হামলা চালিয়ে নিরীহ ফিলিস্তিনি শিশুসহ নাগরিকদের গণহত্যা করছে। ফিলিস্তিনের মুসলমানদেরকে রক্ষায় বিশ্ব মুসলিমকে এগিয়ে আসা ঈমানী দায়িত্ব হয়ে পড়েছে।

তিনি আরো বলেন,আমেরিকা ও ভারত কতৃক ইসরাইলকে সমর্থন জানানোর নিন্দা জানিয়ে তিনি বলেন, মুসলমানদের বিরুদ্ধে সমস্ত কুফরি শক্তি আজ ঐক্যবদ্ধ। পৃথিবীতে ইসলামকে বিজয় করতে এবং মুসলমানদের অস্তিত্ব রক্ষায় ঐক্যবদ্ধ জিহাদের বিকল্প নেই। অবিলম্বে ফিলিস্তিনের মুসলমানদের জন্য জরুরী খাদ্য,চিকিৎসা সামগ্রীসহ মানবিক সাহায্য প্রেরণ করার জন্য বাংলাদেশ সরকারসহ বিশ্ববাসীর  প্রতি আহ্বান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা মেঘনা