| |
               

মূল পাতা জাতীয় সরকার মিথ্যা মামলা দিয়ে পুলিশ কাউকে হয়রানি করে না : স্বরাষ্ট্রমন্ত্রী


ফাইল ছবি

মিথ্যা মামলা দিয়ে পুলিশ কাউকে হয়রানি করে না : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ     19 October, 2023     05:16 PM    


মিথ্যা মামলা দিয়ে পুলিশ কাউকে হয়রানি করে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জমান খান কামাল। তিনি বলেন, বিএনপি বা অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে পুলিশি হয়রানি করা হচ্ছে না। যাদের নামে নিয়মিত মামলা আছে এবং যারা অভিযুক্ত পুলিশ শুধু তাদের গ্রেপ্তার করছে। এখানে কে বিরোধী দল কে অন্য দল পুলিশ সেটা দেখছে না। পুলিশ নিয়ম অনুযায়ী তাদের কর্মকাণ্ড চালাচ্ছে।

বৃস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদানের পূর্বে মাগুরা স্টেডিয়ামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব বলেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা উগ্রবাদ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ নির্মূল করেছি। এখন যারা নির্বাচনে আসবেন তারা জনপ্রিয়তা যাচাই করার জন্য আসবেন। আমরা বিগত নির্বাচগুলোতে দেখেছি কেউ যদি সন্ত্রাসবাদ করে তার জবাব জনগণই দেবে। 

তিনি আরও বলেন, এখন জনগণ কোনো জঙ্গিবাদ, সন্ত্রাসবাদকে পছন্দ করে না। জনগণ চায় সকল দলের অংশগ্রহণে একটা শান্তিপূর্ণ নির্বাচন। যেখানে জনগণ তাদের ইচ্ছা অনুযায়ী ভোটাধিকার প্রয়োগ করবে। আগীম নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে । জনগণ আনন্দমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করবে।