| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ‘সব পুলিশ বিএনপির পক্ষে থাকলেও ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ ছাড়া করবো’


‘সব পুলিশ বিএনপির পক্ষে থাকলেও ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ ছাড়া করবো’


রহমত নিউজ     10 September, 2023     11:49 AM    


বিএনপিকে উদ্দেশ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘তারা বলে পুলিশ ছাড়া আসতে। আমি পুলিশের কাছে অনুরোধ করছি সব পুলিশ প্রশাসন ওদের পক্ষে থাকেন। ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ ছাড়া করবো। আপনাদের মনে নেই, আপনারা যখন সরকারি দল ছিলেন তখন স্বরাষ্ট্রমন্ত্রী মতিন চৌধুরী নারায়ণগঞ্জে এসে আমাদের অনুমতি ছাড়া নামতে পারেননি। আমাদেরকে তারা পুলিশ দেখায়।’

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ শহরের রাইফেল ক্লাবে আওয়ামী লীগের এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াসহ আরো অনেকে।

শামীম ওসমান বলেন, আমি একবছর ধরে বলছি, রাজনীতিতে একটি হিসেবনিকেশের বিষয় আছে। আমরা খোঁজ রাখার চেষ্টা করি। চারদিকে ষড়যন্ত্র হচ্ছে। যারা এই ষড়যন্ত্র করছে তারা একাত্তরে বিরোধিতা করেছিল, আমাদের মা বোনদের পাকিস্তানিদের হাতে তুলে দিয়েছিল। আমাদের দায়িত্ব এ দেশকে রক্ষা করা। সে সময় স্লোগান ছিল বীর বাঙালি অস্ত্র ধরো বাংলাদেশ স্বাধীন করো। আজকের স্লোগান বীর বাঙালি ঐক্য গড়ো বাংলাদেশ রক্ষা করো। যারা লাফালাফি করে বলছে সরকার ফেলে দেবে। অনেকদিন ধরেই এগুলো শুনছি। আমি আগেও বলেছি এখনও বলছি, ক্ষমতায় শেখ হাসিনা আছে বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় রাখবে, ইনশাআল্লাহ।

ক্ষোভ প্রকাশ করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে এখন রাস্তায় বঙ্গবন্ধুর কন্যাকে অশ্লীল ভাষায় গালি দিয়ে মিছিল করে। মিছিল করুক আপত্তি নেই। তবে তারা যে ভাষায় গালি দেয় তা মেনে নেয়া যায় না। আমরা বাংলাদেশের নেতৃত্ব দেই না। আমরা নারায়ণগঞ্জে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করি। এখানে যারা আছি তারা বলতে পারবেন, এ নারায়ণগঞ্জে ভূমিকা পালন করে অন্য কারও সার্টিফিকেট দরকার নেই। বঙ্গবন্ধু নিজে তার আত্মজীবনীতে লিখে গেছেন। প্রতিটা আন্দোলনে নেতৃত্ব দিয়েছে নারায়ণগঞ্জ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়গঞ্জ মহানগর