| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ 'জো বাইডেনের সেলফি দেখে হতাশার নদীতে হাবুডুবু খাচ্ছে বিএনপি'


'জো বাইডেনের সেলফি দেখে হতাশার নদীতে হাবুডুবু খাচ্ছে বিএনপি'


রহমত নিউজ     09 September, 2023     10:27 PM    


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনে জনগণ নাই, এমনকি আমেরিকাও তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই সমাবেশের আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, নতুন একটা খবর আছে, এতদিন বিএনপি জো বাইডেনের দিকে তাকিয়ে ছিল। প্রধানমন্ত্রীর জি-টুয়ান্টি সফর সফল হয়েছে। জো বাইডেন নিজে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সেলফি তুলেছেন। জি-টুয়ান্টি সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে জো বাইডেনের ছবি দেখে বিএনপির পশ্চাৎযাত্রা শুরু হয়েছে। বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর সঙ্গে জো বাইডেনের সেলফি দেখে হতাশার নদীতে হাবুডুবু খাচ্ছে।

সারাদেশে বিএনপি মিথ্যার মহামারী ডেকে এনেছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপির আন্দোলন সব ভুয়া, তাদের বিরুদ্ধে খেলা হবে কত ধানে কত চাল। বিএনপি উপরে উপরে আন্দোলন করবে এবং তলে তলে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে। নির্বাচন না করলে তারেক রহমান নির্বাচন মনোনয়নের বাণিজ্য কিভাবে করবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির বিরুদ্ধে খেলা হবে। ফাউল করলে হলুদ কার্ড, লাল কার্ড দেখানো হবে। বিএনপি দিনের আলোতেও রাতের অন্ধকার দেখে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।