| |
               

মূল পাতা সারাদেশ সরকার আন্দোলনে হেরে মিথ্যা সংবাদের আশ্র‍য় নিচ্ছে : শামা ওবায়েদ


সরকার আন্দোলনে হেরে মিথ্যা সংবাদের আশ্র‍য় নিচ্ছে : শামা ওবায়েদ


রহমত নিউজ     21 August, 2023     08:36 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, ভারতের আনন্দবাজার পত্রিকায় তারা একটা খবর ছাপিয়েছে। ভারত নাকি বাইডেনকে বলছে বাংলাদেশে কেন এত স্যাংশন দিচ্ছে। এরপর আমরা ভারত ও আমেরিকা দুই দেশের সঙ্গেই কথা বলেছি, খোঁজ-খবর নিয়েছি। দ্বায়িত্ব নিয়েই বলছি এটি একটি ‘ডাহা মিথ্যা সংবাদ’। এই সরকার আন্দোলনে হেরে এসব মিথ্যা সংবাদের আশ্র‍য় নিচ্ছে।

রবিবার (২০ আগস্ট)  ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত শোভাযাত্রা পূর্ব সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়া, জেলা আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ইসা, মহানগর আহ্বায়ক এএফএম কাইয়ুম, জেলা যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান, মহানগর যুগ্ম আহ্বায়ক আকতার, স্বেচ্ছাসেবক দল নেতা এসএম আল আমীন, হাবিবুর রহমান প্রমুখ।  দুপুর ১২টার দিকে শুরু হয় শোভাযাত্রা। এ শোভাযাত্রার উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রহিম হাওলাদার। শহরের ব্রাহ্মসমাজ সড়ক থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে মুজিব সড়ক দিয়ে ফরিদপুর প্রেসক্লাবের সামনে দিয়ে জনতা ব্যাংকের মোড়, আলীপুর মোড় হয়ে শহরের গোলপুকুর ড্রিম শপিং কমপ্লেক্স এর সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রাটিতে সাতটি ঘোড়া ও বাদ্যযন্ত্রের বাজনায় বর্ণাঢ্য ও আনন্দ মুখরিত হয়ে ওঠে।

শামা ওবায়েদ বলেন, গতকাল আমরা একটি নির্ঘুম রাত কাটিয়েছি। নয়াপল্টনে আমাদের পার্টি অফিসের সামনে প্রশাসন আমাদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের গ্রেপ্তার করেছে। রুহুল কবির রিজভীসহ অনেক নেতা সারা রাত পল্টন অফিসে অবরুদ্ধ ছিল। আমরা যারা বাইরে ছিলাম তারা বিভিন্নভাবে খবর নেওয়ার চেষ্টা করেছি। ৪৬ ঘণ্টা আগে আমাদের ছয়জন যুবনেতাকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে। আজকে শুনেছি আওয়ামী লীগের যে পুরান খেলা, ওই ছয় নেতাকে অস্ত্রসহ গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হবে। আওয়ামী লীগ সারাদেশে আবারও তাণ্ডব চালাচ্ছে তাদের পেটোয়া বাহিনী দিয়ে, প্রশাসন দিয়ে। এই তাণ্ডবকে আমাদের মোকাবেলা করতে হবে। স্বৈরাচারী, ভোট চোর, দুর্নীতিবাজ শেখ হাসিনার সরকারের পটন ঘটাতে আমাদের সর্বশক্তি দিয়ে আন্দোলনে থাকতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ফরিদপুর ফরিদপুর সদর