| |
               

মূল পাতা সারাদেশ জিয়াউর রহমান নেপথ্যে থেকে বঙ্গবন্ধুকে হত্যা করে : মেয়র লিটন


জিয়াউর রহমান নেপথ্যে থেকে বঙ্গবন্ধুকে হত্যা করে : মেয়র লিটন


রহমত নিউজ ডেস্ক     21 August, 2023     08:24 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জিয়াউর রহমান নেপথ্যে থেকে বঙ্গবন্ধুকে হত্যা করে ও হত্যাকান্ডের বিচার বন্ধ করতে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করেছিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিশেহারা বাঙ্গালি জাতিকে ঐক্যবদ্ধ করে মুক্তির দিশা এনে দেন।  

রবিবার (২০ আগস্ট) নাটোরের বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের (বড়াইগ্রাম ও গুরুদাসপুর) অধ্যাপক আব্দুল কুদ্দুস এবং নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান।

মেয়র লিটন বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধু মানেই লাল-সবুজের পতাকা, বঙ্গবন্ধু মানেই দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব অখন্ড রাখা। দেশের গণতন্ত্রকে হত্যা, খুন-গুমের মূল হোতা ছিলো জিয়াউর রহমান। জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তির প্রতীক। তিনি সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় এদেশের সকল পর্যায়ের অসহায় মানুষের জন্যে ভাতা চালু করেছেন, পরিধি বাড়িয়েছেন। সম্প্রতি দেশের সকল মানুষের জন্যে সর্বজনীন পেনশন চালু করেছেন। অপরদিকে খালেদা জিয়া আর তারেক জিয়া অপরাধী হিসেবে আজ বিচারের মুখোমুখী। তারেক জিয়াকে ফিরিয়ে এনে আদালতের বিচারের রায় কার্যকর করা হবে। এদেশ উন্নয়ন ও সমৃদ্ধির ধারায় এগিয়ে যাবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নাটোর বড়াইগ্রাম