| |
               

মূল পাতা সারাদেশ মহানগর কামরাঙ্গীরচরে স্কুলছাত্রী বিথীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


কামরাঙ্গীরচরে স্কুলছাত্রী বিথীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


রহমত নিউজ     21 August, 2023     09:38 AM    


রাজধানীর কামরাঙ্গীরচর সিরাজনগরে মায়ের সঙ্গে অভিমানে ফাতেমা আক্তার বিথী নামে (১৭) এক স্কুলছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সে দশম শ্রেণিতে পড়তো।

রবিবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে তাদের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। মৃত ফাতেমা শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার গোপালপুর পাচু মাতবারকান্দি গ্রামের মো. বাবু মোল্লার মেয়ে। সিরাজনগরে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

বিষয়টি নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক এসআই নুসরাত জাহান নুপুর বলেন, দুপুরে খবর পেয়ে সিরাজনগর ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি বিকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মায়ের সঙ্গে অভিমানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এছাড়া অন্য কোনও কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বলা যাবে।

নিহতের বাবা অটোরিকশা চালক বাবু মোল্লা বলেন, সকালে ফাতেমার মা রোকেয়া বেগম মেয়েকে কোরআন শরীফ পড়া নিয়ে বকা দিয়েছিল। ‘তিন-চারদিন হলো সকালে কোরআন পড়িস না, দিন দিন শয়তান হয়ে যাচ্ছিস’-এই বলে তার মা বাসাবাড়িতে কাজের উদ্দেশে বের হয়ে যায়। আমিও কাজে চলে যাই। দুপুরে সবার অগোচরে রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে কামরাঙ্গীরচর থানা পুলিশকে খবর দিলে এসে মরদেহ উদ্ধার করে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ