| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল খেলাফত ছাত্র আন্দোলন ঢাকা মহানগরীর শবগোজারী অনুষ্ঠিত


খেলাফত ছাত্র আন্দোলন ঢাকা মহানগরীর শবগোজারী অনুষ্ঠিত


রহমত নিউজ     21 July, 2023     10:43 PM    


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন ঢাকা মহানগরীর উদ্যোগে ছাত্র আন্দোলনের কর্মীদের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি, জ্ঞান ও আমলের তরক্কী, মহান আল্লাহ তা’আলার সাথে গভীর মহব্বত ও তা’আল্লুক সৃষ্টির উদ্দেশ্যে  শবগোজারী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২০ জুলাই) বাদ এশা থেকে শুক্রবার (২১ জুলাই) সকাল পর্যন্ত শবগুজারী প্রোগ্রামের ধারাবাহিক কার্যক্রম চলে। প্রোগ্রামের কার্যক্রমের মধ্যে অন্তর্ভুক্ত ছিল হাফেজ্জী হুজুর রহ. এর বয়ানের সংকলন ‘বেহেশতের পথ ও পাথেয়’ থেকে তালিম, কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দের ইসলাহী ও সাংগঠনিক আলোচনা, শেষরাতে তাহাজ্জুদের আমল এবং নানা  ঐতিহাসিক ঘটনার স্মৃতি বিজড়িত লালবাগ কেল্লা পরিদর্শন ইত্যাদি।

প্রোগ্রামে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের ছাত্র বিষয়ক সম্পাদক মুফতী আকরাম হোসাইন, ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ জাকির বিল্লাহ, সহ-সভাপতি মোফাচ্ছির হোসাইন, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম প্রমূখ।

 খেলাফত ছাত্র আন্দোলনের অর্থ সম্পাদক মুনঈম খান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, , ঢাকা মহানগর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, অর্থ সম্পাদক মো: সাদ, প্রচার সম্পাদক আব্দুল কাদির জিলানী সহ ঢাকা মহানগরীর বিভিন্ন থানার নেতাকর্মীবৃন্দ প্রোগ্রামে অংশগ্রহণ করেন।