| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি সড়ক দুর্ঘটনায় আহত এমপি বাবলা বাসায় ফিরেছেন


সড়ক দুর্ঘটনায় আহত এমপি বাবলা বাসায় ফিরেছেন


রহমত নিউজ ডেস্ক     01 July, 2023     08:04 PM    


হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে গুলশানে নিজের বাসায় ফিরেছেন সড়ক দুর্ঘটনায় আহত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

শুক্রবার (৩০ জুন) নিজের নির্বাচনী এলাকা কদমতলী থেকে জুমার নামাজ আদায় ও কুরবানির মাংস বিতরণ শেষে নিজ বাসভবনে ফেরার পথে শ্যামপুরের পোস্তগোলায় দুর্ঘটনার শিকার হন। তাৎক্ষণিকভাবে তার গাড়ি বহরে থাকা দলীয় নেতাকর্মীরা বাবলাকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে আসেন।

শনিবার (১ জুলাই) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়া শেষে গতকাল রাতে তিনি বাসায় ফিরেছেন বলে জানিয়ে বাবলার প্রেস অ্যান্ড পলিটিকাল সচিব সুজন দে বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে সৈয়দ আবু হোসেন বাবলা বাসায় চলে গেছেন। তিনি (সৈয়দ আবু হোসেন বাবলা) ডান হাতের কবজি ও ঘাড়ে মারাত্মক আঘাত পেয়েছেন। তাকে সাতদিনের সম্পূর্ণ বেডরেস্ট থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এর আগে গত বছরের আগস্টে খিলগাও এলাকায় একইভাবে সড়ক দুর্ঘটনার শিকার হন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। জাপা চেয়ারম্যানকে বহনকারী গাড়িতে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে জিএম কাদের শরীরে কিছুটা ব্যথা পান।

বাবলার ঘটনায় কোনো ষড়যন্ত্র বা ইন্ধন আছে কি না এ প্রসঙ্গে সুজন দে বলেন, এটা কীভাবে বলি। এক্সিডেন্ট এক্সিডেন্টই। ইন্ধন আছে কি না সেটা তো তদন্তের ব্যাপার। এটা আমরা বলতে পারবো না। আল্লাহ রহমত করেছে, না হলে তো পুরো স্পট ডেড হয়ে যেতো। সরকারের সংস্থা তদন্ত করে দেখবে, আমরা তো এটা নিয়ে মন্তব্য করতে পারি না। শ্যামপুর থানা পুলিশ তদন্ত করছে। একটা হেল্পার পিকআপ ভ্যানটা চালাচ্ছিল। মানবিক দিক বিবেচনা করে মামলা করছি না। পুলিশ বলছে মামলা করার জন্য। আমরা এটা করতে চাইছি না। ইচ্ছা করে মামলা করিনাই, দরকার নাই। হেল্পার মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল। গাড়ির মালিক এসেছে। এমপি সাহেবের সঙ্গে কথা বলেছে। ওরা বলছে, খোলা রাস্তায় ব্রেক ফেল করছে। বৃষ্টিতে ভেজা রাস্তায় ব্রেক করতে পারেনি।

শুক্রবার বিকেল ৩টার দিকে শ্যামপুরের পোস্তগোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উল্টো দিকে থেকে আসা একটি পিকআপ বাবলার গাড়িকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে ফেলে। এতে গাড়িতে থাকা বাবলা আহত হন। তাৎক্ষণিকভাবে তার গাড়ি বহরে থাকা দলীয় নেতাকর্মীরা বাবলাকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে আসেন।