| |
               

মূল পাতা সারাদেশ মহানগর শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে : সেলিমা রহমান


শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে : সেলিমা রহমান


রহমত নিউজ     24 June, 2023     10:52 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। আজ স্বাধীনতার ইতিহাস থেকে তার নাম মুছে ফেলতে সরকার নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। অন্যদিকে দেশনেত্রী খালেদা জিয়াকে সুচিকিৎসার ব্যবস্থা না করে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।  বর্তমান সরকারের আমলে শিক্ষা ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। মানুষের বিবেক নষ্ট হয়ে গেছে, মানুষের মূল্যবোধ শেষ হয়ে গেছে। পুরো দেশ আজ কারাগারে পরিণত হয়েছে।

শনিবার (২৪ জুন) বিকেল ৩টায় খুলনা প্রেসক্লাব ব্যাঙ্কুয়েট হলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে খুলনা মহানগর বিএনপির স্বরচিত কবিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা কমিটি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খুলনা মহানগর ও জেলা জাতীয়তাবাধী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের সহযোগিতায় শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতাও হয়েছে। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল। আলোচনা শেষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী সদস্য ও স্বরচিত কবিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা কমিটি খুলনা বিভাগীয় আহ্বায়ক ফরিদা ইয়াসমিন, খুলনা বিভাগীয় সদস্য সচিব রবিউল ইসলাম রবি, খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, খুলনা মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, স. ম. আব্দুর রহমান, সৈয়দা রেহেনা ইসা, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, কে. এম. হুমায়ূন কবির, হাফিজুর রহমান মনি, আবু মো. মুরশিদ কামাল, কাজী মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জাসাস খুলনা মহানগর শাখার আহ্বায়ক ইঞ্জি. নুর ইসলাম বাচ্চু।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: