| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আ’লীগকে বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে : আ জ ম নাছির


আ’লীগকে বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে : আ জ ম নাছির


রহমত নিউজ ডেস্ক     15 June, 2023     09:31 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগ যাতে আবার ক্ষমতায় না যেতে পারে সেজন্য বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। আমরা শান্তিতে বিশ্বাসী, তবে রাজনৈতিক খেলার নামে অশান্তি হলে তার প্রতিরোধ অবশ্যই করবো।

বুধবার (১৪ জুন) সকালে চট্টগ্রাম মহানগরীর ৪৩নং আমিন শিল্প অঞ্চল ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগ যাতে আবার ক্ষমতায় না যায়, সেজন্য বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। এসব কারা করছে আমরা জানি। এর মধ্যে আছে তথাকথিত সুশীল সমাজের কিছু মুখচেনা মানুষ। এরাই ১/১১’তে একটি অনির্বাচিত সরকারকে ক্ষমতায় বসিয়েছিল। এবারও তারা তা চায়। তাদের আমরা চিনেছি। তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। বাংলাদেশের তিন কোটি মানুষ বর্তমান সরকারের অর্থনৈতিকভাবে সুবিধাভোগী। তাদের কাছে আমরা যদি যেতে পারি তাহলে আমাদের বিজয় সুনিশ্চিত।

৪৩নং আমিন শিল্পাঞ্চল সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। সম্মেলন উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বায়েজিদ থানা সমন্বয় কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম ফারুক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ নঈম উদ্দীন চৌধুরী। এতে বক্তব্য রাখেন- ৪৩নং আমিন শিল্পাঞ্চল সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মো. আবু তাহের, কার্যনির্বাহী সদস্য মহব্বত আলী খান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, কার্যকরী সদস্য মো. মহিন উদ্দিন, ক ইউনিটের সভাপতি এস এম মামুনুর রসিদ, খ ইউনিটের সভাপতি ফয়েজ আহমেদ ও গ ইউনিটের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন লিটন।

এসময় মহানগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মসিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, হাজী মো. হোসেন, গাজী শফিউল আজিম, বখতেয়ার উদ্দীন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, ড. নেছার উদ্দীন মঞ্জু, হাজী বেলাল আহমদ ও বায়েজিদ থানার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈনুদ্দিন প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গোপন ব্যালটের মাধ্যমে মাহবুবুল আলম কোম্পানিকে সভাপতি ও মো. ইলিয়াছ সরকারকে সাধারণ সম্পাদক করে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম