| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ আসুক স্যাংশন, আমরা স্যাংশনে ভয় পাই না : নাছিম


আসুক স্যাংশন, আমরা স্যাংশনে ভয় পাই না : নাছিম


রহমত নিউজ ডেস্ক     17 May, 2023     07:05 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আসুক স্যাংশন, আমরা স্যাংশনে ভয় পাই না। ড. ইউনূস শ্রমিকের অধিকার না দিয়ে বিদেশে টাকা পাচার করেছিলেন। আমরা দেশবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনাকে তাদের হাত থেকে রক্ষা করে উন্নয়ন-অগ্রগতি,  স্মার্ট বাংলাদেশ গড়ব; এটা আজ আমাদের প্রতিজ্ঞা। 

আজ (১৭ মে) বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষ্যে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,  যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএমস কামাল হোসেন, মির্জা আর্জম, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপদপ্তর সম্পাদক সায়েম খান, উপপ্রচার সম্পাদক আব্দুল আউয়াল শামিম প্রমুখ উপস্থিত ছিলেন।

নাছিম বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে দেশে ফিরে না আসলে গণতন্ত্র উদ্ধার হতো না। বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশে ফিরে এসেছিলেন বাঙালির অধিকার আদায়ের জন্য। শেখ হাসিনা বলেছিলেন—আপনাদের অধিকার আদায়ে আমি আমার জীবনকে উৎসর্গ করব। বর্তমানে আওয়ামী লীগ তার নেতৃত্বে দীপ্ত পায়ে এগিয়ে চলছে। শেখ হাসিনা তোমাকে অভিবাদন। আমরা গভীরভাবে তোমাকে সম্মান জানাই, কৃতজ্ঞতা জানাই। শেখ হাসিনা যদি না আসতেন, যুদ্ধাপরাধীদের বিচার হতো না। জিয়া, এরশাদ গংদের হাত থেকে গণতন্ত্র উদ্ধার হতো না। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করেছে। মুক্তিযুদ্ধকালে বাংলাদেশের বিপক্ষে কারা কাজ করেছে, ষড়যন্ত্র করেছে, তাদেরকে চেনা আছে। তৃণমূলের নেতাকর্মীরা পাশে থাকার কারণে আজ বাংলাদেশ এগিয়ে চলছে। তাদের আমরা জানি, তাদের আমরা চিনি। যারা জাতির পিতাকে হত্যার মদদ দিয়েছিল, আমরা তাদেরকে ভয় পাই না।