| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী শপিংমলগুলোতে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে : আইজিপি


শপিংমলগুলোতে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে : আইজিপি


রহমত নিউজ ডেস্ক     10 April, 2023     10:38 PM    


পুলিশের মহাপরিদর্শক-আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আজ বলেছেন, শহরের মার্কেট ও শপিংমলগুলোতে নিখুঁত নিরাপত্তা নিশ্চিত করতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিভিন্ন পর্যায়ে নিরাপত্তা বলয় তৈরির পাশাপাশি শহরের সব মার্কেট ও শপিংমলে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। জনগণ যাতে নির্বিঘ্নে ঈদের কেনাকাটা করতে পারে সেজন্য ট্রাফিক ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

আজ (১০ এপ্রিল) সোমবার কারওয়ান বাজারে বসুন্ধরা শপিংমল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, অতিরিক্ত আইজিপি মো: আতিকুল ইসলাম, সিটিটিসি প্রধান ও অতিরিক্ত কমিশনার মো: আসাদুজ্জামান, অতিরিক্ত কমিশনার ও ডিবি প্রধান মো: হারুন-অর-রশিদ এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আইজিপির সঙ্গে ছিলেন। পরিদর্শনকালে তিনি নগরীর মার্কেট ও শপিংমলের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে দোকানি ও ক্রেতাদের সঙ্গে কথা বলেন।

আইজিপি বলেন, ট্রাফিক বিভাগ ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখতে কাজ করছে, অতিরিক্ত কমিশনাররাও ইফতার পর্যন্ত সড়কে অবস্থান করছেন। ডিএমপি কমিশনার সড়কে কর্তব্যরত বাহিনীকে নিয়ে ইফতার করছেন। পহেলা বৈশাখ ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সারাদেশের মার্কেট, শপিংমল ও সড়কে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এ লক্ষ্যে মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ, র‌্যাব, এপিবিএন ও গোয়েন্দা সংস্থা একসঙ্গে কাজ করে যাচ্ছে। পহেলা বৈশাখ নিয়ে আমরা এখনো কোনো হুমকি পাইনি। তবে পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা