| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ইনু-মেননের লাগাম টেনে না ধরলে ধর্মপ্রাণ মানুষকে শান্ত রাখা যাবে না


ইনু-মেননের লাগাম টেনে না ধরলে ধর্মপ্রাণ মানুষকে শান্ত রাখা যাবে না


রহমত নিউজ ডেস্ক     09 April, 2023     09:05 PM    


জাতীয় সংসদে মেনন ইনুদের ইসলাম বিদ্বেষী প্রতিহিংসা  ও আক্রমণাত্বক বক্তৃতার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা ছরওয়ার কামাল আজিজি ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার বলেন, এইসকল লগি বৈঠা ছাড়া পরগাছাদের উষ্ককানিমুলক কথা ধর্মপ্রাণ মানুষ মেনে নিবে না। ৯৫% মুসলমানদের ভ্যাট ট্যাক্সে চালিত দেশের ইসলাম, মুসলমান বিসমিল্লাহ, মদীনা সনদ, নিয়ে ঔদ্ধত্যপূর্ণ স্পর্ধা দেশের ধর্মপ্রাণ ছাত্র জনতা ও জনসাধারণ সহ্য করবে না।

আজ (৯ এপ্রিল) রবিবার পার্টির প্রচার সচিব আবদুল্লাহ আল মাসউদ খান  গণমাধ্যমে পাঠানো এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

সরকারকে উদ্দেশ্য করে নেতৃদ্বয় বলেন  এদের লাগাম টেনে ধরুন, নইলে এর কড়া মাশুল আপনাদের দিতে হবে এদেশের মানুষ ইসলাম বিদ্বেষী কাউকে জাতীয় সংসদে সহ্য করবে না। ইসলাম মুসলমান, সংবিধানে বিসমিল্লাহ, রাস্ট্র ধর্ম নিয়ে এদের চুলকানি, গা জ্বালা আর ধর্মদ্রোহী বিষোদগার অনেক মাত্রাতিরিক্ত হয়ে গেছে, দেশের আপামর জন সাধারণএসব সহ্য করবে না, দেশের শান্তি শৃঙ্খলা বিঘ্নিত হবে এবং সরকারের পোষা এইসব জন সমর্থন হীন পরগাছা নেতাদের দায় সরকার কেই নিতে হবে বলেও নেতৃদ্বয় হুশিয়ারি উচ্চারণ করেন।