| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন সার্ক হিউম্যানিটি ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড পেলেন জাবি শিক্ষক


সার্ক হিউম্যানিটি ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড পেলেন জাবি শিক্ষক


জাবি প্রতিনিধি     03 April, 2023     11:03 PM    


শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সার্ক কালচারাল ফোরাম কর্তৃক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামানকে সার্ক হিউম্যানিটি ইন্টরন্যাশনাল এ্যাওয়ার্ড-২০২২ দেওয়া হয়।

শনিবার (১ এপ্রিল), বিকাল ৪ টায় ঢাকার বিজয়নগর হোটেল অরনেটে  সার্ক হিউম্যানিটি ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড-২০২২ প্রদান করা হয়।

সার্ক কালচারাল ফোরামের সভাপতি এটিএম মমতাজুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মীর হাসমত আলী,বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট শামসুল হক টুকু এমপি, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মোঃ আবু তারেক, বিটিআরসির সাবেক তথ্য সচিব ও সাবেক চেয়ারম্যান সৈয়দ মার্গুব মোর্শেদ এবং সাউথ ইষ্ট ইউনিভার্সিটির সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ.ন.ম. মেশকাত উদ্দিন ।

সম্মাননা পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামান বলেন, সার্ক হিউম্যানিটি ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড-২০২২ এ মনোনীত করায় আমি তাদের প্রতি খুবই কৃতজ্ঞ। একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে আমার কাজ হলো জ্ঞান আরোহন করা এবং আরোহিত জ্ঞান অন্যদের মাঝে ছড়িয়ে দেওয়া। এই সম্মাননা নিঃসন্দেহে আমাকে আরো অধিক কাজ করতে উৎসাহিত ও অনুপ্রাণিত করবে।