| |
               

মূল পাতা রাজনীতি ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে কিন্তু প্রতিকার নেই : জিএম কাদের


ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে কিন্তু প্রতিকার নেই : জিএম কাদের


রহমত নিউজ ডেস্ক     05 March, 2023     08:26 PM    


চট্টগ্রামের সিতাকুন্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। আজ (৫ মার্চ) রবিবার এক শোকবার্তায় তিনি এ শোক জানান।

জিএম কাদের বলেন, কোন দুর্ঘটনা থেকেই আমরা শিক্ষা নেই না। গেলো বছর জুনের প্রথম সপ্তাহে চট্টগ্রামের সিতাকুন্ডে ভয়াবহ কন্টেইনার বিস্ফোরণের ঘটনার সঠিক তদন্ত ও সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হলে এমন দুর্ঘটনা হয়তো এড়ানো সম্ভব হতো। এমন ভয়াবহ দুর্ঘটনা মেনে নেয়া যায় না। দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে কিন্তু প্রতিকার নেই। কেন এমন মারাত্মক দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে হবে। দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে দাবি জানান। একই সাথে নিহতদের পরিবারকে যৌক্তিক ক্ষতি পূরণ এবং আহতদের সু-চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি।

চট্টগ্রামের সিতাকুন্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সাইন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।