| |
               

মূল পাতা সারাদেশ মহানগর রাজশাহীতে আ’লীগের সমাবেশকে ঘিরে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ বিএনপির


রাজশাহীতে আ’লীগের সমাবেশকে ঘিরে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ বিএনপির


রহমত নিউজ ডেস্ক     26 January, 2023     07:04 PM    


রাজশাহীতে আগামী ২৯ জানুয়ারি আওয়ামী লীগের সমাবেশ। এই সমাবেশকে ঘিরে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ উঠেছে। প্রশাসনের এমন কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের বিরুদ্ধে নতুন করে মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

আজ (২৬ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে মহানগরীর মালোপাড়ায় থাকা দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর বিএনপির আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিএনপি’র রাজশাহী মহানগর আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা বলেন, আওয়ামী লীগের আয়োজনে আগামী ২৯ জানুয়ারি রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভা হবে। বিএনপি উদারগণতান্ত্রিক দল হিসেবে আওয়ামী লীগের এই জনসভাকে স্বাগত জানায়। তবে এই জনসভাকে কেন্দ্র করে আইনশৃংখলা বাহিনী অত্যন্ত অন্যায়ভাবে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে রাতের অন্ধকারে যেয়ে হয়রানি করছে ও ভয়ভীতি প্রদর্শন করছেন। সেই সঙ্গে নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করছে। যা মানবাধিকার লঙ্ঘনের শামিল। মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি জাকির হোসেন রিমন ও সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ অন্যান্য নেতার বাড়িতে রাতের অন্ধকারে আওয়ামী প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা গিয়ে হয়রানি করেছে। আগামীতেও হয়ত এই ধারা অব্যাহত থাকবে। এই ধরনের কর্মকাণ্ডের জন্য আবারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এছাড়া এসব হয়রানি বন্ধের দাবি জানান বিএনপি নেতারা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী