| |
               

মূল পাতা সারাদেশ কাজ শেষে বাড়ি ফেরা হলো না গাইবান্ধার রনজু মিয়ার


কাজ শেষে বাড়ি ফেরা হলো না গাইবান্ধার রনজু মিয়ার


মফস্বল ডেস্ক     23 January, 2023     03:03 PM    


কাজ শেষে বাড়ি ফেরা হলো না গাইবান্ধার নির্মাণ শ্রমিক রনজু মিয়ার (৫০)। কাজ করার সময় একটি নির্মাণাধীন দেয়াল ধসে মারা গেছেন তিনি। নিহত রনজু সাদুল্লাপুরে উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের শুকুর আলীর ছেলে।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়া এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ব্যবসায়ী শুভ্রত সাহার টাওয়ার সংলগ্ন একটি স্থানে পুরাতন ঘরের পাশে গর্ত নির্মাণে রাজমিস্ত্রির হেলপার হিসেবে কাজ করছিলেন রনজু। সে সময় ইট সরাতে গেলে হঠাৎ করে পাশের নির্মাণাধীন একটি দেয়াল তার ওপর ধসে পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। যমুনা টেলিভিশন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর গাইবান্ধা ফুলছড়ি