| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মিরপুরে আবাসিক হোটেলে ঝুলছিল তরুণীর লাশ


মিরপুরে আবাসিক হোটেলে ঝুলছিল তরুণীর লাশ


রহমত নিউজ     08 January, 2023     09:48 AM    


মিরপুর ১০ নম্বর গোল চক্করে অবস্থিত আবাসিক হোটেল এইচএম ইন্টারন্যাশনাল থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৭ জানুয়ারি) হোটেল রুম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

দুই যুবকের সঙ্গে গত শুক্রবার ওই আবাসিক হোটেলে ওঠেন তরুণী। দুই যুবকের মধ্যে একজনকে স্বামী ও অন্যজনকে ভাই হিসেবে পরিচয় দেওয়া হয়।

হোটেলের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার সকালে ওই তরুণীর সঙ্গে দুই যুবক হোটেলে রুম ভাড়া নিয়েছিলেন। হোটেলের রেজিস্টারে তার নাম মোছাম্মৎ অন্তরা, বয়স ২৩ বছর উল্লেখ করা হয়। আর দুই যুবকের মধ্যে ‍রিয়াজকে স্বামী ও মেহেদীকে ভাই হিসেবে পরিচয় দেন। যুবকরা পেশায় গাড়িচালক বলে জানিয়েছিলেন।

তিনি বলেন, হোটেলের ৭০৪ নম্বর কক্ষটি তাদের দেওয়া হয়। পরে অন্তরাকে রেখে গাড়ির ট্রিপ দিয়ে ফিরে আসবেন বলে ওই দুই ব্যক্তি চলে যান। এর মধ্যে শুক্রবার দুপুরে রিয়াজ মাঝি বিশ্রাম নিতে হোটেলে এসে আবার বেরিয়ে যান। রাতে দুই ব্যক্তির কেউই হোটেলে ছিলেন না।

মোস্তাফিজুর রহমান বলেন, শনিবার সকালে ওই তরুণী হোটেলের কাউন্টারে ফোন চার্জ দিতে এসেছিলেন। এরপর সকাল সোয়া ১১টার দিকে হোটেল বয় রুম পরিষ্কার করতে গিয়ে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে আমাদের জানান। পরে আমরা কয়েকজন গিয়ে দেখি দরজা ভেতর থেকে কোন লক ছিল না। হালকা চাপ দিতেই দরজা খুলে যায়। তখনই গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

মিরপুর থানার ওসি মহসীন জানান, হোটেল কক্ষ থেকে ঝুলন্ত ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। তরুণীর পরিবারকে খবর দেওয়া হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা