| |
               

মূল পাতা সারাদেশ জেলা সড়ক দুর্ঘটনায় ইঞ্জিনিয়ারসহ নিহত ২


সড়ক দুর্ঘটনায় ইঞ্জিনিয়ারসহ নিহত ২


মফস্বল ডেস্ক     07 January, 2023     04:21 PM    


সিরাজগঞ্জ সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতু প্রকল্পে কর্মরত এক ইঞ্জিনিয়ারসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার (৬ জানুয়ারি) রাত ৯টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি ও শনিবার ভোরে শহরের এম এ মতিন আঞ্চলিক সড়কের কোর্ট মসজিদ এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছেন।

নিহতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কুমিরাডাঙ্গা গ্রামের চাঁদ মিয়া মণ্ডলের ছেলে হামিদুর রহমান (২৮) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কালিঞ্চা হাওলাদারপাড়ার শ্রী রামপদ হাওলাদারের ছেলে কানাই হাওলাদার (২৮)। তাদের মধ্যে হামিদুর রহমান নির্মাণাধীন বঙ্গবন্ধু রেলওয়ে সেতু প্রকল্পে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম মোল্লা জানান, ইঞ্জিনিয়ার হামিদুর রহমান মোটরসাইকেলে কর্মস্থলে যাচ্ছিলেন। পরে শুক্রবার রাত ৯টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হামিদুর মারা যান। তার সঙ্গে থাকা আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের মরদেহ শনিবার দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও আরও জানান, শনিবার ভোরে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কালিঞ্চা এলাকা থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি রিকশাভ্যান শহরে আসছিল। পরে একই দিন সাড়ে ৫টার দিকে ভ্যানটি শহরের এমএ মতিন আঞ্চলিক সড়কের কোর্ট মসজিদের কাছে পৌঁছলে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কানাই হাওলাদারের মৃত্যু হয়। এ ঘটনায় আহত কানাইয়ের বাবা রামপদ হাওলাদারকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ায় পাঠানো হয়েছে। দুজন চিকিৎসা নিয়ে বাড়ি গেছেন। বাকি একজনকে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসটি পালিয়ে গেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী সিরাজগঞ্জ সিরাজগঞ্জ সদর