| |
               

মূল পাতা সারাদেশ জেলা গোবর ফেলার দ্বন্দ্বে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা


প্রতীকী ছবি

গোবর ফেলার দ্বন্দ্বে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা


রহমত নিউজ     05 January, 2023     08:57 AM    


ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নে জমিতে গোবর ফেলার জন্য গর্ত করায় এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের সহনাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার সহনাটি ইউনিয়নের সহনাটি গ্রামের মকবুল হোসেনের ছেলে আবুল কালাম (৫০)। তিনি স্থানীয় বাজারে ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে কালাম তার আত্মীয় আব্দুল গফুর মিয়ার জমির পাশে নিজের জমিতে গরুর গোবর ফেলার জন্য গর্ত করেন। এতে ক্ষিপ্ত হন গফুর। এ সময় দুজনের মধ্যে কাটাকাটি হলে আশপাশের লোকজন গর্ত ভরাট করে বিষয়টির মীমাংসা করেন।

এদিকে এ ঘটনার পর একই দিন সকাল সাড়ে ১০টার দিকে আবুল কালাম তার ছেলের সঙ্গে মোটরসাইকেলে চড়ে স্থানীয় বাজারে যাচ্ছিলেন। পথে গফুরের লোকজন কালামের ওপর অতর্কিত হামলা চালায় ও পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার বলেন, বুধবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ গৌরীপুর