| |
               

মূল পাতা জাতীয় কুরআনী শাসনব্যবস্থা চালু হলে সকল জুলুম বন্ধ হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী 


কুরআনী শাসনব্যবস্থা চালু হলে সকল জুলুম বন্ধ হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী 


রহমত নিউজ ডেস্ক     29 December, 2022     08:11 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, কুরআনের সম্মেলনের মাধ্যমে জনসাধারণের মাঝে কুরআনের প্রতি  ভালোবাসা সৃষ্টি হয় এবং আল্লাহর জমিনে কোরআনের শাসনব্যবস্থা প্রতিষ্ঠার কাজে সহায়ক হয়।

আজ (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার বিকালে দিনাজপুর গোরে শহিদ ময়দানে আন্তর্জাতিক কেরাত সন্মেলনে প্রধান অতিথির লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন। আলহাজ্ব আমিরুল ইসলাম সরকারের সভাপতিত্বে সন্মেলনে উপস্থিত ছিলেন শায়খ কারী রাফাত হুসাইন, মিশর, শায়খ কারী সাঈদ তুসী, ইরান, শায়খ কারী তৈয়ব জামাল ভারত,  শায়খ মুদ্দাসিসর আনোয়ার, যুক্তরাজ্য ও মাওলানা সাদ সাইফুল্লাহ মাদানী প্রমূখ।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, এই জমিনে কোরআনী শাসনব্যবস্থা চালু হলে সকল অন্যায়, অপরাধ, জুলুম-নির্যাতন বন্ধ হবে ন্যায় ও ইনসাফের শাসন প্রতিষ্ঠিত হবে। সব ধর্মের মানুষের ন্যায্য  অধিকার প্রতিষ্ঠা হবে। এই লক্ষ্যেই হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইলি সারা জীবন কোরআনের খেদমত করার পাশাপাশি জীবনের শেষ বয়সে এসে এই জমিনে কুরআনের শাসন তথা খেলাফত প্রতিষ্ঠার মেহনত করে গেছেন এবং রাষ্ট্রীয়ভাবে কোরআনের শাসন প্রতিষ্ঠার জিহাদে শরীফ থাকার জন্য সকলকে ওসিয়ত করে গেছেন। কোরআনের শাসন  প্রতিষ্ঠার লক্ষ্যে  চেষ্টা চালিয়ে যেতে  সকলের প্রতি আহ্বান জানান তিনি।