| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য ‘৩০ ডিসেম্বর বিএনপির ঘোষিত গণমিছিলে ১১ দল থাকবে’


‘৩০ ডিসেম্বর বিএনপির ঘোষিত গণমিছিলে ১১ দল থাকবে’


রহমত নিউজ ডেস্ক     18 December, 2022     09:49 PM    


বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর বিএনপির ঘোষিত গণমিছিল সঙ্গে তাদের ১১টি দলও থাকবে, ১১টি দল তাদের দক্ষতার-সক্ষমতা অনুযায়ী কর্মসূচিতে উপস্থিত থাকবে।

আজ (১৮ ডিসেম্বর) রবিবার সন্ধ্যায় উত্তরায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবারের সঙ্গে ২০ দলীয় জোটের ১১ দলের সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ জাতীয় দল চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, এনডিপি চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের প্রমুখ।

সৈয়দ ইবরাহিম বলেছেন, আইন এখন বেআইনি লোকের হাতে, তাই আইনের সেই মর্যাদা এখন আর নেই। যতক্ষণ পর্যন্ত বেআইনি লোক আইনকে নিয়ন্ত্রণ করবে, ততদিন এ বাংলাদেশ নিরাপদ নয়। ক্ষমতাসীন সরকার বেআইনি কাজ করে যাচ্ছে, আমরা আশা করব, সরকার অশোভন কাজ থেকে বিরত থাকবে। সবার পরিবারের নিরাপত্তা এবং ইজ্জত রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। বর্তমান ‘ফ্যাসিবাদী’ সরকার কোনো পরিবারের ইজ্জত রক্ষা করছে না, আমরা ব্যথিত চিত্তে স্মরণ করছি, মধ্য রাতে বাড়ি ঘেরাও করে বাতি বন্ধ করে মির্জা ফখরুলের বাড়ির মধ্যে ঢুকেছে। আমরা সেই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। মির্জা ফখরুলকে একজন সাহসী বীরপুরুষ, তিনি সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করছেন। আমাদের অবশ্যই করণীয় তার পরিবারকে অভিনন্দন জানানো।