| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে দলীয় বিষয়ে আলোচনা হয়নি : চুন্নু


প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে দলীয় বিষয়ে আলোচনা হয়নি : চুন্নু


রহমত নিউজ ডেস্ক     14 December, 2022     03:22 PM    


জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে রওশন এরশাদের সাক্ষাতে দলীয় বিষয়ে আলোচনা হয়নি। সেই সাক্ষাতে প্রধানমন্ত্রী রওশন এরশাদের শারীরিক খোঁজ-খবর জানতে চেয়েছেন। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির ক্ষমতার অধীনে থাকতে চায় না। তারা নতুন কোনো দলকে খুঁজছেন। জাতীয় পার্টি সেই সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যাবে। আগামী নির্বাচনে সব আসনে প্রতিযোগিতা করে জয়লাভ করবে বলে মনে করেন তিনি।

আজ (১৪ ডিসেম্বর) বুধবার মিরপুরে বুদ্ধিজীবী কবরস্থানে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ।

চুন্নু বলেন, বাংলাদেশের মানুষ যখন বিজয়ের দ্বার প্রান্তে পৌঁছে যায় ঠিক তখনই পাকিস্তানি হানাদার বাহিনী এ দেশের বুদ্ধিজীবীদের পরিকল্পিতভাবে হত্যা করে। অনেক শহীদের বিনিময়ে এ দেশ স্বাধীন হলেও প্রকৃতভাবে এখনো স্বাধীনতা আসেনি। দেশে এখনো অনিয়ম-দুর্নীতির বন্ধ না হওয়ায় মানুষ শান্তিতে বসবাস করতে পারছে না। জাতীয় পার্টি আট বছরে ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করেছে। এরপর আওয়ামী লীগ ও বিএনপির ক্ষমতায় উন্নয়নের নামে লুটপাট চলছে। এখনো নির্বাচন এলে কেয়ারটেকার সরকারের দাবি তোলা হয়। কোন পদ্ধতিতে নির্বাচন হবে সেটি এখনো সুনির্দিষ্ট হয়নি। দেশের মানুষের জন্য খাদ্য, শিক্ষা, বাসস্থানসহ অন্যান্য জিনিস নিশ্চিত করতে হবে। যারা কর্মহীন রয়েছে তাদের কাজের ব্যবস্থা করতে হবে। তবে মানুষের শান্তি ফিরে আসবে।

বিএনপির ছয় সংসদ সদস্য পদত্যাগ করেছেন, জাতীয় পার্টি সেই রাস্তায় হাঁটবেন কি না জানতে চাইলে তিনি বলেন, বিএনপি তাদের নিজস্ব সিদ্ধান্তে রাজনীতি করে থাকে। জাতীয় পার্টি তাদের কোনো সিদ্ধান্ত অনুসরণ করে না। পদত্যাগের বিষয়টি তাদের নিজস্ব সিদ্ধান্ত। জাতীয় পার্টির মধ্যে এ ধরনের কোনো সিদ্ধান্ত নেই। বর্তমানে দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। তারা নতুন কাউকে চায়। জাতীয় পার্টির সেই সুযোগ কাজে লাগিয়ে আগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে বলে মনে করেন তিনি।