| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ কাল যুব মহিলা লীগের তৃতীয় জাতীয় সম্মেলন


কাল যুব মহিলা লীগের তৃতীয় জাতীয় সম্মেলন


রহমত নিউজ ডেস্ক     14 December, 2022     09:20 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের তৃতীয় জাতীয় সম্মেলন আগামীকাল। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আগামীকাল (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন শুরু হবে।  সম্মেলন সভাপতিত্ব করবেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার।

যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল বলেন, সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রায় ১ হাজার ৬০০ কাউন্সিলর সম্মেলনে যোগ দেবেন। সারাদেশের সব জেলায় সম্মেলনের পোস্টার, ব্যানার, ফেস্টুন পাঠিয়ে দেয়া হয়েছে। আশা করছি আগামীকাল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অত্যন্ত আনন্দমুখর পরিবেশে সম্মেলন সম্পন্ন করতে পারব। 

২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সাবেক নেত্রীদের নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন। মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সকল বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক  মুক্তির পথে এগিয়ে যাওয়া। 
একইসাথে তৎকালীন বিএনপি-জামাত জোট সরকারের সন্ত্রাস, দুর্নীতিসহ সকল অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করা।